ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

ফ্লেচারের সেঞ্চুরি, মুশফিকদের টার্গেট ২৩৩

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
ফ্লেচারের সেঞ্চুরি, মুশফিকদের টার্গেট ২৩৩ ছবি: সোহেল সরওয়ার

বঙ্গবন্ধু বিপিএলের চলমান আসরের ১৫তম ম্যাচে মুখোমুখি মুশফিকুর রহিমের খুলনা টাইগার্স এবং মোসাদ্দেক হোসেনের সিলেট থান্ডার। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন খুলনার দলপতি মুশফিক। ব্যাটিংয়ে নেমে সিলেট নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে তুলেছে ২৩২ রান।

এর আগে নিজেদের তিন ম্যাচের তিনটিতেই জিতেছে মুশফিকের খুলনা। আর নিজেদের চার ম্যাচের চারটিতেই হেরেছে মোসাদ্দেকের সিলেট।

শনিবার (২১ ডিসেম্বর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে ব্যাটিংয়ে নেমে দলীয় ১১ রানের মাথায় বিদায় নেন সিলেটের ওপেনার আবদুল মজিদ (২)। এরপরই সিলেটকে টানতে থাকেন দুই ক্যারিবীয়ান আন্দ্রে ফ্লেচার এবং জনসন চার্লস। দ্বিতীয় উইকেট জুটিতে তারা স্কোরবোর্ডে যোগ করেন ১৫০ রান।

দলীয় ১৬১ রানের মাথায় বিদায় নেন চার্লস। তার আগে জহুর আহমেদে ক্যারিবীয়ান ঝড় তুলেছিলেন। ৩৮ বলে করেন ৯০ রান। তার ব্যাট থেকে আসে ১১টি চারের পাশাপাশি ৫টি ছক্কার মার। মোহাম্মদ মিঠুন (৩) থিতু হওয়ার আগেই বিদায় নেন। দলপতি মোসাদ্দেক ১১ বলে করেন ১১ রান।

ছবি: সোহেল সরওয়ারক্যারিবীয়ান ওপেনার আন্দ্রে ফ্লেচার সেঞ্চুরি হাঁকান। ৫৩ বলে ১১টি চার আর ৫টি ছক্কায় তিনি তিন অঙ্ক স্পর্শ করেন। বিপিএলে এটি ১৯তম সেঞ্চুরি। তবে, চলতি বিপিএলে প্রথম সেঞ্চুরি। শেষ অবধি ৫৭ বলে করেন অপরাজিত ১০৩ রান। নাজমুল হোসেন মিলন করেন ১১ রান।

খুলনার রবি ফ্রাইলিঙ্ক ৪ ওভারে ৩৭ রান খরচায় তুলে নেন দুটি উইকেট। মোহাম্মদ আমির ৪ ওভারে ৪৫ রান দিয়ে কোনো উইকেট পাননি। শফিউল ইসলাম ৪ ওভারে ৪৪ রান দিয়ে নেন একটি উইকেট। শহিদুল ইসলাম ৪ ওভারে ৪৮ রান খরচায় তুলে নেন একটি উইকেট। মেহেদি হাসান মিরাজ কোনো উইকেট না পেলেও রবিউল ইসলাম একটি উইকেট তুলে নেন।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ এর সর্বশেষ