ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

ইমরুল-ওয়ালটনের ফিফটি, চট্টগ্রামের সংগ্রহ ২৩৮

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
ইমরুল-ওয়ালটনের ফিফটি, চট্টগ্রামের সংগ্রহ ২৩৮ ছবি: সোহেল সরওয়ার

চলতি বিপিএলের ১৪তম ম্যাচে স্বাগতিক চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হয়েছে কুমিল্লা ওয়ারিয়র্স। কুমিল্লার দলপতি দাসুন শানাকা টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। ২০ ওভারে চট্টগ্রাম ৪ উইকেট হারিয়ে তুলেছে ২৩৮ রান।

মাহমুদউল্লাহ রিয়াদের ইনজুরিতে চট্টগ্রাম দলপতি ইমরুল কায়েস ফিফটি হাঁকিয়েছেন। ঝড়ো ফিফটির দেখা পেয়েছেন চ্যাডউইক ওয়ালটন।

ওপেনার আভিস্কা ফার্নান্দো ২ রানের জন্য ফিফটির দেখা পাননি।

ছবি: সোহেল সরওয়ারচট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে শুক্রবার (২০ ডিসেম্বর) ব্যাটিংয়ে নেমে স্বাগতিক ওপেনার লেন্ডল সিমন্স করেন ১০ রান। আরেক ওপেনার আভিস্কা ফার্নান্দো ২৭ বলে তিনটি চার আর তিনটি ছক্কায় করেন ৪৮ রান। তিন নম্বরে নামা ইমরুল কায়েস ৪১ বলে ৯টি চার আর একটি ছক্কায় করেন ৬২ রান।

ছবি: সোহেল সরওয়ারনাসির হোসেন ফেরেন ৩ রানে। চ্যাডউইক ওয়ালটন ২৭ বলে ৫টি চার আর ৬টি ছক্কায় ৭১ রান করে অপরাজিত থাকেন। নুরুল হাসান সোহান ১৫ বলে ২টি চার আর ২টি ছক্কায় করেন অপরাজিত ২৯ রান। অবিচ্ছিন্ন থেকে তারা দুজন ৩৪ বলে তুলে নেন ৯৯ রান।

ছবি: সোহেল সরওয়ারকুমিল্লার স্পিনার মুজিব উর রহমান ৪ ওভারে ৩১ রান দিয়ে নেন একটি উইকেট। সৌম্য সরকার ৩ ওভারে ৪৪ রানের বিনিময়ে তুলে নেন দুটি উইকেট। দাসুন শানাকা ৪ ওভারে ৪৭ রান দিয়ে পান একটি উইকেট।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ এর সর্বশেষ