ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

রংপুরের হাল ধরতে আসছেন শেন ওয়াটসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
রংপুরের হাল ধরতে আসছেন শেন ওয়াটসন রংপুরের হাল ধরতে আসছেন শেন ওয়াটসন

চার ম্যাচের চারটিতেই হেরেছে রংপুর রেঞ্জার্স। টেবিলের তলানিতে চলে যাওয়া দলটি উড়িয়ে আনছে অস্ট্রেলিয়ার সেরা অলরাউন্ডার শেন ওয়াটসনকে। রংপুর রেঞ্জার্সের পরিচালক আকরাম খান এমনটি নিশ্চিত করেছেন।

আকরাম খান জানান, আগামী ২৬ ডিসেম্বর শেন ওয়াটসনের আসার কথা। ঢাকা পর্ব ছাড়াও রংপুরের বাকি সব ম্যাচেই তিনি খেলবেন বলে জানিয়েছেন।

বিদেশি কোটায় রংপুর দলে ভিড়িয়েছিল ইংল্যান্ডের ড্যান লরেন্স, টম অ্যাবেল, লুইস গ্রেগরি আর লুক রাইটকে। এছাড়া, ওভারসিস খেলোয়াড় হিসেবে যোগ দিয়েছেন দক্ষিণ আফ্রিকার ক্যামেরন দেলপোর্ট। পাকিস্তানের অলরাউন্ডার খুররম মনজুর এখনও যোগ দেননি দলে।

দলের অধিনায়ক্ত করতে দেখা গেছে আফগান তারকা মোহাম্মদ নবীকে। আরেক আফগান তারকা মোহাম্মদ শাহজাদ খেলেছেন রংপুরের জার্সিতে। ওয়েস্ট ইন্ডিজের শাই হোপকে এখনও পায়নি রংপুরের দলটি। পাকিস্তানি পেসার জুনাইদ খান এক ম্যাচ খেলেও দলকে জয়ের পথে ফেরাতে পারেননি।

টানা চার ম্যাচেই হারের স্বাদ পাওয়া মোস্তাফিজ, তাসকিন, আরাফাত সানি, মোহাম্মদ নাঈমরা শেন ওয়াটসনকে পেলে হয়তো ঘুরে দাঁড়ানোর শক্তি পাবে।

আবুধাবিতে গত মাসে টি-টেন লিগ খেলার পর অস্ট্রেলিয়ার তারকা ওয়াটসন আর কোনো ম্যাচে মাঠে নামেননি। দেশের জার্সিতে ১৯০ ওয়ানডে আর ৫৯ টেস্ট খেলা ওয়াটসন আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন ৫৮টি। যেখানে তার রান ১৪৬২, স্ট্রাইকরেট ১৪৫.৩২। একটি সেঞ্চুরির পাশাপাশি তিনি করেছেন ১০টি ফিফটি।

সবধরনের টি-টোয়েন্টি খেলেছেন ৩১৬টি। অভিজ্ঞ এই টি-টোয়েন্টির মাস্টার ২০ ওভারের ম্যাচে করেছেন ৮১৮২ রান। যেখানে তার স্ট্রাইকরেট ১৩৮.৭৪। টি-টোয়েন্টিতে ৬টি সেঞ্চুরির পাশাপাশি ৪৮টি ফিফটির ইনিংস খেলেছেন ওয়াটসন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ এর সর্বশেষ