ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

মুশফিকদের তিনে তিন, মোস্তাফিজদের চারে চার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
মুশফিকদের তিনে তিন, মোস্তাফিজদের চারে চার ছবি: সোহেল সরওয়ার

চলমান বিপিএলের ১৩তম ম্যাচে মুখোমুখি হয় রংপুর রেঞ্জার্স-খুলনা টাইগার্স। এই ম্যাচেও জয় তুলে নিয়েছে খুলনা টাইগার্স। আর হারের বৃত্তেই ঘুরপাক খাচ্ছে রংপুর রেঞ্জার্স। রংপুরকে ৮ উইকেটে হারিয়েছে খুলনা। বল বাকি ছিল আরও ৪৫টি।

তিন ম্যাচের তিনটিতেই জিতেছে মুশফিকের খুলনা টাইগার্স। এদিকে, চার ম্যাচের কোনোটিতেই জেতেনি মোহাম্মদ নবীর রংপুর রেঞ্জার্স।

ছবি: সোহেল সরওয়ারটস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন খুলনার দলপতি মুশফিকুর রহিম। আগে ব্যাট করে মোহাম্মদ নবীর রংপুর ৯ উইকেট হারিয়ে তোলে ১৩৭ রান। জবাবে, খুলনা ১২.৩ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে।

শুক্রবার (২০ ডিসেম্বর) দিনের প্রথম ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে ব্যাটিংয়ে নামে রংপুর। ওপেনার মোহাম্মদ শাহজাদ ৭ বলে ১১ রান করে বিদায় নেন। আরেক ওপেনার মোহাম্মদ নাঈম খেলেন ৪৯ রানের ইনিংস। তার ৩২ বলে সাজানো ইনিংসে ছিল ৫টি চার আর দুটি ছক্কার মার।

তিন নম্বরে নামা ক্যামেরন দেলপোর্ট ৪, নাদিফ চৌধুরি ০, দলপতি মোহাম্মদ নবী ৪ রানে বিদায় নেন। ফজলে মাহমুদ ৩৩ বলে দুই বাউন্ডারি আর দুই ওভার বাউন্ডারিতে করেন ৪২ রান। লুইস গ্রেগরি ২২, তাসকিন আহমেদ ২, আরাফাত সানি ১, মোস্তাফিজুর রহমান ০ রান করেন।

ছবি: সোহেল সরওয়ারখুলনার পেসার মোহাম্মদ আমির ৪ ওভারে ২৪ রান দিয়ে নেন দুটি উইকেট। ৪ ওভারে ২৫ রান দিয়ে কোনো উইকেট পাননি মেহেদি হাসান মিরাজ। ৪ ওভারে ২১ রান দিয়ে তিনটি উইকেট নেন পেসার শফিউল ইসলাম। রবিউল হক ৪ ওভারে ২৫ রান দিয়ে কোনো উইকেট পাননি। রবি ফ্রাইলিঙ্ক ১ ওভারে ৯ রান দিয়ে উইকেটশূন্য থাকেন। শহিদুল ইসলাম ৩ ওভারে ৩২ রান খরচায় নেন দুটি উইকেট।

১৩৮ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে খুলনার ওপেনার নাজমুল হোসেন শান্ত ব্যক্তিগত ১ রানে সাজঘরে ফেরেন। আরেক ওপেনার রহমানুল্লাহ গুরবাজ ২২ বলে একটি চার আর চারটি ছক্কায় করেন ৩৭ রান। তিন নম্বরে নামা রিলে রুশো আর মুশফিকুর রহিম ৫৩ রানের জুটি গড়ে অবিচ্ছিন্ন থাকেন।

রুশো ৩১ বলে ৯টি চার আর দুটি ছক্কায় করেন অপরাজিত ৬৬ রান। মুশফিক ১৭ বলে দুই বাউন্ডারিতে করেন অপরাজিত ১৭ রান।

ছবি: সোহেল সরওয়ারমোস্তাফিজ ২ ওভারে ১৮ রান দিয়ে একটি, মুকিদুল ইসলাম ৩ ওভারে ২৮ রান দিয়ে একটি উইকেট পান। মোহাম্মদ নবী ২ ওভারে ২১ রান দিয়ে কোনো উইকেট পাননি। আরাফাত সানি ২ ওভারে ২৬ রান দিয়ে কোনো উইকেট পাননি। আর তাসকিন আহমেদ ৩ ওভারে ৩৯ রান দিয়ে থাকেন উইকেটশূন্য।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa