ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

শাহজাদের ঝড়ো ফিফটিতে রংপুরের সংগ্রহ ১৮১

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
শাহজাদের ঝড়ো ফিফটিতে রংপুরের সংগ্রহ ১৮১ শাহজাদের ঝড়ো ফিফটিতে রংপুরের সংগ্রহ ১৮১-ছবি: সোহেল সরওয়ার

বঙ্গবন্ধু বিপিএলের ১১তম ম্যাচে মুখোমুখি হয়েছে রংপুর রেঞ্জার্স ও কুমিল্লা ওয়ারিয়র্স। যেখানে প্রথমে ব্যাট করা রংপুর মোহাম্মদ শাহজাদের ঝড়ো হাফসেঞ্চুরিতে নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৮১ রান করেছে।

বুধবার (১৮ ডিসেম্বর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন রংপুর অধিনায়ক মোহাম্মদ নবী।

ব্যাটিংয়ে নেমে শুরুটা দারুণ হয় রংপুরের।

উদ্বোধনী জুটিতে আফগানিস্তান ব্যাটসম্যান শাহজাদ ও মোহাম্মদ নাঈম মিলে ৪.২ ওভারে ৪৯ রান তুলে নেন। যদিও এই রানের সিংহভাগই ছিল শাহজাদের। কেননা নাঈম ৮ রানেই রান আউটের শিকার হন।

পরে টম অ্যাবেলের সঙ্গে ছোট আরেকটি জুটি গড়ে শাহজাদ তুলে নেন নিজের ঝড়ো ফিফটি। মাত্র ২১ বলেই হাফসেঞ্চুরির দেখা পান তিনি। আর শেষ পর্যন্ত ২৭ বলে ৭টি চার ও ৪টি ছক্কায় ৬১ করে সানজামুল ইসলামের বলে আউট হন।

রংপুরের হয়ে এছাড়া দলনেতা নবী ২৬, টম অ্যাবেল ২৫, লুইস জর্জি ২১ ও নাদিফ চৌধুরী ১৫ রানের ক্যামিও ইনিংস খেলেন। আরাফাত সানি ১৫ রানে অপরাজিত ছিলেন।

কুমিল্লা বোলারদের মধ্যে মুজিব উর রহমান সর্বোচ্চ দুটি উইকেট পান। এছাড়া সানজামুল, আল-আমিন হোসেন ও সৌম্য সরকার একটি করে উইকেট ভাগ করে নেন।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa