ঢাকা, শুক্রবার, ১৫ শ্রাবণ ১৪২৮, ৩০ জুলাই ২০২১, ১৯ জিলহজ ১৪৪২

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

চট্টগ্রামেও দর্শক শূন্য বিপিএল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
চট্টগ্রামেও দর্শক শূন্য বিপিএল দর্শকের তেমন আনাগোনা নেই গ্যালারিতে

চট্টগ্রাম: দর্শক শূন্যতায় ভুগতে থাকা বঙ্গবন্ধু বিপিএল চট্টগ্রামে এসেও পূর্ণতা পায়নি । দেড়টায় খেলাশুরু হলেও দর্শকের তেমন আনাগোনা নেই গ্যালারিতে।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) দুপুরে জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে খুলনা টাইগার্স ও রাজশাহী রয়েলস'র মধ্যকার ম্যাচে দেখা গেছে এমন দৃশ্য।

এদিকে সাধারণ দর্শকরা বলছেন, টিকিটের মূল্য বেশি থাকায় দর্শক আসছেন না মাঠে।

তা ছাড়া চট্টগ্রামে বিপিএল শুরু হলেও নগরজুড়ে কোনো প্রচার প্রচারণা নেই। সাধারণ মানুষ জানেন না কবে থেকে চট্টগ্রামে বিপিএল শুরু হচ্ছে।

দর্শকরা বলছেন, যেহেতু দিনের দ্বিতীয় ম্যাচটি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের। তাই হয়তো চট্টগ্রামের খেলা দেখতে দর্শক সংখ্যা বাড়তে পারে।

দিনের প্রথম খেলায় নির্ধারিত ২০ ওভারে ১৮৯ রান সংগ্রহ করেছে রাজশাহী। শোয়েব মালিক ৮ চার এবং ৪ ছক্কায় ৮০ রান সংগ্রহ করেন। অন্যদিকে খুলনার মো. আমির ৩৬ রান দিয়ে ২ উইকেট তুলে নেন। রবি ফ্রাংকলিং এবং শফিউল ইসলাম ১টি করে উইকেট সংগ্রহ করেন।

এবারের আসরে ঢাকা পর্বের দুটি ম্যাচ খেলে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে রাজশাহী। অন্যদিকে নিজেদের প্রথম ম্যাচে জয় তুলে নেয় খুলনা।

২৪ ডিসেম্বর কুমিল্লা ওয়ারিয়র্স ও রাজশাহী রয়্যালসের ম্যাচের মধ্য দিয়ে শেষে হবে বিপিএল'র চট্টগ্রাম পর্ব।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa