ঢাকা, শুক্রবার, ১৫ শ্রাবণ ১৪২৮, ৩০ জুলাই ২০২১, ১৯ জিলহজ ১৪৪২

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

মালিক ঝড়ে মুশফিকদের ১৯০ রানের লক্ষ্য দিল রাজশাহী 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
মালিক ঝড়ে মুশফিকদের ১৯০ রানের লক্ষ্য দিল রাজশাহী  আফিফকে সাজঘরে ফিরিয়ে উল্লাসে মেতেছে খুলনা: ছবি-সোহেল সরওয়ার

শোয়েব মালিকের ঝড়ো ব্যাটিংয়ে খুলনা টাইগার্সের বিপক্ষে বড় সংগ্রহ দাঁড় করিয়েছে রাজশাহী রয়্যালস। বিপিএলের চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে আন্দ্রে রাসেলের দল নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৮৯ রান করেছে মুশফিকুর রহীমদের বিপক্ষে।

বঙ্গবন্ধু বিপিএলের দ্বিতীয় পর্ব আজ থেকে শুরু হয়েছে চট্টগ্রামে। যেখানে আসরটির নবম ম্যাচে মুখোমুখি হয়েছে রাজশাহী ও খুলনা।

ম্যাচে খুলনার অধিনায়ক মুশফিক টসে জিতে সিদ্ধান্ত নেন ফিল্ডিংয়ের।  

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে ব্যাটিংয়ের শুরুতে ধাক্কা খায় রাজশাহী। দলীয় ৮ রানে মোহাম্মদ আমিরের বলে উইকেটের পেছনে মুশফিককে ক্যাচ দিয়ে বিদায় নেন আফগান ওপেনার হজরতউল্লাহ জাজাই (১)। শুরুতে দুর্দান্ত ব্যাটিংযের আভাস দিলেও ব্যক্তিগত ১৯ রানের মাথায় ফিরেন আরেক ওপেনার লিটন দাসও।

খুলনার বিপক্ষে ব্যাট করছে রাজশাহী: ছবি-সোহেল সরওয়ারতবে আফিফ হোসেন ও মালিকের ব্যাটে ভর করে বিপর্যয় সামলে এগোতে থাকে রাজশাহী। সেট হয়ে দলীয় ৬৬ রানে সাজঘরে ফেরেন আফিফও (১৯)। এরপর অবশ্য উল্টো খুলনার বোলারদের ওপর চওড়া হয় মালিক ও রবি বোপারার ব্যাট। দুজনে গড়েন ১০৬ রানের জুটি।  

দলীয় ১৭২ রানে আমিরের দ্বিতীয় শিকার হয়ে সাজঘরে ফেরার আগে ৫০ বলে ৮৭ রান করেন মালিক। পাকিস্তানি অলরাউন্ডারের ইনিংসটি সাজানো ছিল ৮ চার ও ৪ ছক্কায়।  

মালিক ফিরলেও রানের গতি সচল রাখেন বোপারা ও অধিনায়ক রাসেল। ২৬ বলে ২  চার ও ২ ছক্কায় ৪০ রানে অপরাজিত ছিলেন বোপারা। ৬ বল খেলে ১ চার ও ১ ছক্কায় ১৩ রান করেন রাসেল।  

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa