ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

বিপিএলের চট্টগ্রাম পর্বে অনিশ্চিত তামিম

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
বিপিএলের চট্টগ্রাম পর্বে অনিশ্চিত তামিম তামিম ইকবাল। ছবি:বাংলানিউজ

ক্রিকেট থেকে দীর্ঘ দিন বিশ্রামের পর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) দিয়ে মাঠে ফিরেছিলেন তামিম ইকবাল। প্রথম ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ ছিলেন। তবে পরের দুই ম্যাচে রানে ফিরেছেন। কিন্তু আবার অনিশ্চিয়তায় পড়েছেন এই বাঁহাতি ওপেনার। জ্বরের কারণে বিপিএলের চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচ খেলতে পারবেন না ঢাকা প্লাটুনের এই ওপেনার।

সোমবার (১৬ ডিসেম্বর) ভাইরাল জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালেও গিয়েছিলেন তামিম। তাকে কিছু পরীক্ষা করতে দেওয়া হয়েছে।

তারপরই বোঝা যাবে তামিমের অবস্থা।

বিসিবি’র চিকিৎসক দেবাশীষ চৌধুরী মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বাংলানিউজকে জানিয়েছেন, পরীক্ষার রিপোর্ট হাতে পাওয়ার পরই বোঝা যাবে তামিমের অবস্থা। তবে আপাতত চট্টগ্রাম পর্বে তামিমের না খেলার সম্ভবনা বেশি।

দেবাশীষ বলেন, ‘আজকে জ্বর অনেকটাই কমে আসছে, সব দিক দিয়েই ভালো, তবে আমরা কিছু টেস্ট করবো। টেস্টগুলো করে সে হাসপাতাল থেকে বাসা চলে যাবে। চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচ খেলতে পারবে না। পরবর্তী ম্যাচ গুলো নিয়েও সন্দেহ আছে। এগুলো রিকভরির ব্যাপারতো সময় লাগে। জ্বর থেকে মাত্রই উঠলো হাতে শক্তি পাচ্ছে কিনা, এখনো পরোপুরি জ্বর ভালো হয়নি। সাধারণত দেখা যায় পাঁচ থেকে সাত দিন সময় লাগে ঠিক হতে, কারো মাসখানেকও লাগে। ফুল ফিট না হয়েতো খেলা ঠিক না। সব কিছু ঠিক হলে শেষ (চট্টগ্রাম পর্ব) ম্যাচটা খেলতে পারে তাও সন্দেহ আছে। ’

১৮ ডিসেম্বর চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ঢাকা প্লাটুনের চট্টগ্রাম পর্বের খেলা।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa