ঢাকা, শুক্রবার, ১৫ শ্রাবণ ১৪২৮, ৩০ জুলাই ২০২১, ১৯ জিলহজ ১৪৪২

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

চট্টগ্রামে জয়ের ব্যাপারে আশাবাদী সিলেট-চট্টগ্রাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
চট্টগ্রামে জয়ের ব্যাপারে আশাবাদী সিলেট-চট্টগ্রাম খেলার আগে অনুশীলন করছেন ক্রিকেটাররা।

চট্টগ্রাম: বঙ্গবন্ধু বিপিএল এ জয়ের ব্যাপারে আশাবাদী সিলেট থান্ডার এবং চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

সোমবার (১৬ ডিসেম্বর) অনুশীলন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সিলেট থান্ডারের ব্যাটসম্যান মোসাদ্দেক হোসেন সৈকত এবং চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের উইকেট কিপার নুরুল হাসান সোহান।

মোসাদ্দেক হোসেন সৈকত বলেন, এটি একটি বড় টুর্নামেন্ট।

এখনও অনেক ম্যাচ বাকি আছে। তাছাড়া প্রেসার তো অবশ্যই আছে। এরকম একটা টুর্নামেন্টে সব সময় প্রেসার থাকে। আমাদের একটা ম্যাচ জেতা খুবই গুরুত্বপূর্ণ। একটা মোমেন্টাম খুব বেশি দরকার। পরাজয়ের বৃত্ত থেকে বের হতে হলে আমাদের একটা ম্যাচ জিততে হবে। আমরা যখন দুইটা ম্যাচ হেরেছি, তখন থেকেই চিন্তা করছি কিভাবে আমরা জিতব।  

তিনি বলেন, ঢাকা-চট্টগ্রাম বলে ব্যাপার নয়, আমাদের একটা জয় দরকার। স্বাভাবিকভাবে এখানে যখন এসেছি আমাদের এখানেই জিতাটা শুরু করতে হবে। তাছাড়া টিম মিটিংয়ে অনেক সিদ্ধান্ত হয়। আমাদের যেটা প্রধান কাজ সেটা আমাদের ভালো খেলা। ভালো না খেললে হাজার কথা বলেও কোন লাভ নেই। তাই আমাদের সবাইকে মিলেই খেলতে হবে।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের উইকেট কিপার ব্যাটসম্যান নুরুল হাসান সোহান বলেন, প্রতিটা ম্যাচে ভালো খেলতে হবে। চট্টগ্রামে চারটা ম্যাচ আছে। আমরা চাই সব ম্যাচ জিতে যেন ঢাকায় যেতে পারি। তাহলে শেষ চারে যাওয়া আমাদের জন্য সহজ হবে।

তিনি বলেন, টি-টোয়েন্টি টিম হিসেবে খেলা খুবই জরুরি। এখানে বড় বা ছোট টিম বলে চিন্তার কোনো কারণ নেই। যেদিন যারা ভালো খেলবে তারা জিতবে। আমাদের কাছে প্রতিটি ম্যাচ গুরুত্বপূর্ণ।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৭ ডিসম্বের) শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু বিপিএল‘র চট্টগ্রাম পর্ব দু’দিন বিরতি দিয়ে শেষ হবে ২৪ ডিসেম্বর। ৭ দলের ১২ টি খেলা অনুষ্ঠিত হবে জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে। তাছাড়া এম এ আজিজ স্টেডিয়ামে দলগুলোর অনুশীলনের জন্য রাখা হয়েছে ব্যবস্থা।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa