ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

বিপিএল প্রস্তুতি সম্পন্ন, অনুশীলনে ৭ দল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
বিপিএল প্রস্তুতি সম্পন্ন, অনুশীলনে ৭ দল অনুশীলনে ব্যস্ত ক্রিকেটাররা। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: চার-ছক্কার ধুম ধারাক্কা’র মেগা টুর্নামেন্ট ‘বঙ্গবন্ধু বিপিএল’ এর চট্টগ্রাম পর্বের খেলা শুরু হতে যাচ্ছে মঙ্গলবার (১৭ ডিসেম্বর)। দুপুর দেড়টায় খুলনা টাইগার্স ও রাজশাহী রয়েলস’র ম্যাচ দিয়ে শুরু হবে খেলা।

সোমবার (১৬ ডিসেম্বর) জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে সকাল থেকেই সাতটি দল পৃথক পৃথক সময়ে নিজেদের অনুশীলন সেরে নেন। সকাল ৯টায় কুমিল্লা ওয়ারিয়র্স, ঢাকা প্লাটুন এবং রংপুর রেইঞ্জার্স অনুশীলন করে।

এরপর দুপুর ১২টায় মাঠে আসেন রাজশাহী রয়েলস ও খুলনা টাইগার্স দল। পরে বিকেল তিনটায় মাঠে অনুশীলনে আসেন চট্টগ্রাম চ্যালেঞ্জার ও সিলেট থান্ডার্স।

জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের গ্রাউন্ড ম্যানেজার ফজলে বারি খান রুবেল বাংলানিউজকে বলেন, বঙ্গবন্ধু বিপিএল’র চট্টগ্রাম পর্বের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বিপিএল সামনে রেখে মাঠকেন্দ্রীক যেসব প্রস্তুতি নেওয়া দরকার, সব নেওয়া হয়েছে। আশা করছি, চট্টগ্রামে দর্শক শূন্যতা থাকবে না।

১৭ ডিসেম্বর শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু বিপিএল’র চট্টগ্রাম পর্ব দু’দিন বিরতি দিয়ে শেষ হবে ২৪ ডিসেম্বর। ৭ দলের ১২টি খেলা অনুষ্ঠিত হবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এছাড়া এম এ আজিজ স্টেডিয়ামে দলগুলোর অনুশীলনের জন্য রাখা হয়েছে ব্যবস্থা।

এর আগে রোববার (১৫ ডিসেম্বর) বিমানের কয়েকটি ফ্লাইটে শাহ আমানত বিমান বন্দরে এসে পৌঁছান ক্রিকেটাররা। পরে ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, খুলনা টাইগার্স, কুমিল্লা ওয়ারিয়র্স এবং রংপুর রেঞ্জার্স দলের ক্রিকেটারদের হোটেল রেডিসন ব্লুতে এবং রাজশাহী রয়্যালস এবং সিলেট থান্ডারের ক্রিকেটারদের হোটেল পেনিনসুলায় নিয়ে যাওয়া হয়।

প্রথম খেলা দুপুর ১টা ৩০ মিনিটে এবং ২য়টি সন্ধ্যা ৬টা ৩০মিনিটে অনুষ্ঠিত হবে। তবে শুক্রবার বন্ধের দিনে প্রথম খেলা দুপুর ২টা এবং ২য়টি সন্ধ্যা ৭টায় শুরু হবে। ১৯ ও ২২ ডিসেম্বর কোনও খেলা অনুষ্ঠিত হবে না।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa