ঢাকা, শুক্রবার, ১৫ শ্রাবণ ১৪২৮, ৩০ জুলাই ২০২১, ১৯ জিলহজ ১৪৪২

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

নিজের মাঠে তামিমকে নিয়ে অনিশ্চয়তা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
নিজের মাঠে তামিমকে নিয়ে অনিশ্চয়তা ছবি: বাংলানিউজ

বঙ্গবন্ধু বিপিএলে ঢাকা পর্বের আটটি ম্যাচ শেষ। এবার অপেক্ষা চট্টগ্রাম পর্বের। তার আগে মাশরাফির ঢাকা প্লাটুনের জন্য দুঃসংবাদ। চট্টগ্রামের ছেলে ঢাকা প্লাটুনের ওপেনার তামিম ইকবালকে চট্টগ্রাম পর্বের প্রথম দিকে নাও পেতে পারে মাশরাফির দল।

জ্বরে ভুগছেন তামিম। বিসিবির ফিজিও দেবাশিষ চৌধুরি এমনটাই নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, ‘তামিম চট্টগ্রামে যায়নি। জ্বরের কারণে তাকে বিশ্রামে থাকতে হবে। আজও সে চট্টগ্রামে যাবে না। তার কিছু টেস্টের দরকার হয়েছিল। সেগুলোর রিপোর্ট পেলে আমরা বুঝতে পারব সে কবে চট্টগ্রামের পর্বে খেলতে নামতে পারবে। হয়তো আগামীকাল তামিমের ব্যাপারে সিদ্দান্ত জানাতে পারব। ’

এবারের আসরে নিজের প্রথম ম্যাচে রাজশাহী রয়্যালসের বিপক্ষে তামিম করেছিলেন মাত্র ৫ রান। পরের ম্যাচে করেন ৭৪ রান আর সবশেষ নিজের তৃতীয় ম্যাচে করেন ৩১ রান।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) খুলনা টাইগার্স এর সঙ্গে রাজশাহী রয়্যালস এর ম্যাচ দিয়ে শুরু হবে এবারের বিপিএল চট্টগ্রাম আসর। ২৪ ডিসেম্বর কুমিল্লা ওয়ারিয়র্স ও রাজশাহী রয়্যালস এর ম্যাচ শেষে বিপিএল ফের ফিরবে ঢাকায়।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa