ঢাকা, শুক্রবার, ১৫ শ্রাবণ ১৪২৮, ৩০ জুলাই ২০২১, ১৯ জিলহজ ১৪৪২

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

চট্টগ্রামেও কমেনি বিপিএলের টিকিটের মূল্য

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
চট্টগ্রামেও কমেনি বিপিএলের টিকিটের মূল্য ছবি: বাংলানিউজ

বঙ্গবন্ধু বিপিএল খেলতে বন্দরনগরী চট্টগ্রামে অবস্থান করছে ৭টি দলের ক্রিকেটাররা। আগামী মঙ্গলবার শুরু হচ্ছে বিপিএলের চট্টগ্রাম পর্বের খেলা। এরই মধ্যে জানিয়ে দেওয়া হয়েছে, চট্টগ্রাম পর্বের টিকিটের মূল্য তালিকা।

ঢাকায় চড়া মূল্যের টিকিট কেনায় আগ্রহ ছিল না দর্শকদের। চট্টগ্রাম পর্বেও কমছে না টিকিটের মূল্য।

সবচেয়ে কম মূল্যের টিকেটের দাম যথারীতি ২০০ টাকা।

এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন টিকেট বুথ ও সাগরিকায় বিটেক মোড়ের বুথে পাওয়া যাবে টিকিট।

ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ২০০ টাকা। ওয়েস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ৩০০ টাকা, ক্লাব হাউজ ও ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৫০০ টাকা ও রুফ টপের টিকিট ১ হাজার টাকা। মিরপুরে গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য রাখা হয়েছিল ২ হাজার টাকা। সেটি অবশ্য ৫০০ টাকা কমেছে চট্টগ্রাম পর্বে।

রোববার (১৫ ডিসেম্বর) বিমানের কয়েকটি ফ্লাইটে শাহ আমানত বিমান বন্দরে এসে পৌঁছান ক্রিকেটাররা। পরে বিশেষ নিরাপত্তায় নগরের তারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ এবং পেনিনসুলায় নিয়ে আসা হয় ক্রিকেটারদের।

পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লুতে অবস্থান করছেন ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, খুলনা টাইগার্স, কুমিল্লা ওয়ারিয়র্স এবং রংপুর রেঞ্জার্স দলের ক্রিকেটাররা। অন্যদিকে নগরের জিইসি এলাকায় হোটেল পেনিনসুলায় অবস্থান করছেন রাজশাহী রয়্যালস এবং সিলেট থান্ডারের ক্রিকেটাররা।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) খুলনা টাইগার্স এর সঙ্গে রাজশাহী রয়্যালস এর ম্যাচ দিয়ে শুরু হবে এবারের বিপিএল চট্টগ্রাম আসর। ২৪ ডিসেম্বর কুমিল্লা ওয়ারিয়র্স ও রাজশাহী রয়্যালস এর ম্যাচ শেষে বিপিএল ফের ফিরবে ঢাকায়।

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa