ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

বিজয়ের ফিফটি, তামিমদের সংগ্রহ ১৮২

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
বিজয়ের ফিফটি, তামিমদের সংগ্রহ ১৮২ ছবি: শোয়েব মিথুন

বিপিএলের অষ্টম ম্যাচে মুখোমুখি হয়েছে মাশরাফির ঢাকা প্লাটুন আর মোসাদ্দেকের সিলেট থান্ডার। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় সিলেট। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ঢাকা তুলেছে ১৮২ রান।

দুই দলেরই এটা তৃতীয় ম্যাচ। একটি করে জয় ও হারের স্বাদ নিয়েছে ঢাকা, সিলেটের কোনো ম্যাচেই জেতা হয়নি।

ঘুরে দাঁড়ানোর ম্যাচে থান্ডারদের টার্গেট ১৮৩।

ছবি: শোয়েব মিথুনব্যাটিংয়ে নেমে ঢাকার দুই ওপেনার এনামুল হক বিজয় এবং তামিম ইকবাল ৫৮ বলে তুলে নেন ৮৫ রান। ২৮ বলে ৫টি চারে তামিম করেন ৩১ রান। আর বিজয় ৪২ বলে ৮টি চার আর একটি ছক্কায় করেন ৬২ রান।

ছবি: শোয়েব মিথুনতিন নম্বরে নামা লরি ইভান্সের ব্যাট থেকে আসে ২১ রান। জাকের আলি ১২ বলে দুই ছক্কায় করেন ২০ রান। আগের ম্যাচে ব্যাট হাতে ঝড় তোলা লঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা ১১ বলে একটি চার আর দুটি ছক্কায় করেন অপরাজিত ২২ রান। ওয়াহাব রিয়াজ ৭ বলে দুই ছক্কায় করেন অপরাজিত ১৭ রান।

ছবি: শোয়েব মিথুনসিলেটের নাঈম হাসান ৪ ওভারে ৩৫ রান দিয়ে পান একটি উইকেট। ক্রিসমার সান্তোকি ৪ ওভারে ৩৬ রান দিয়ে কোনো উইকেট পাননি। এবাদত হোসেন ৪ ওভারে ৩৯ রান খরচায় তুলে নেন একটি উইকেট। নাজমুল ইসলাম ২ ওভারে ২৬ রান দিয়ে কোনো উইকেট পাননি। মোসাদ্দেক ৩ ওভারে ১৬ রান দিয়ে একটি উইকেট পান। দেলোয়ার হোসেন ৩ ওভারে ২৮ রান খরচায় নেন একটি উইকেট।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa