ঢাকা, রবিবার, ১০ শ্রাবণ ১৪২৮, ২৫ জুলাই ২০২১, ১৪ জিলহজ ১৪৪২

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

ঝড়ো ফিফটিতে একাই লড়লেন নাঈম, রংপুরের সংগ্রহ ১৫৭

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
ঝড়ো ফিফটিতে একাই লড়লেন নাঈম, রংপুরের সংগ্রহ ১৫৭ নাঈম ২৬ বলে তুলে নেন ঝড়ো হাফসেঞ্চুরি। ছবি: শোয়েব মিথুন

বঙ্গবন্ধু বিপিএলের সপ্তম ম্যাচে মুখোমুখি রংপুর রেঞ্জার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। যেখানে প্রথমে ব্যাট করা রংপুর মোহাম্মদ নাঈমের দুর্দান্ত ব্যাটিংয়ের সুবাদে নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৫৭ রান সংগ্রহ করে।

শনিবার (১৪ ডিসেম্বর) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে রংপুরের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন চট্টগ্রাম অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

উইকেট নেওয়ার পর চট্টগ্রাম খেলোয়াড়দের উল্লাস।                 <div class=

ছবি: শোয়েব মিথুন" src="https://www.banglanews24.com/media/imgAll/2019May/bg/rangpur20191214152459.jpg" style="width:100%" />

ব্যাটিংয়ে নেমে উদ্বোধনী জুটিতে ২৫ রান তোলেন মোহাম্মদ শাহজাদ ও নাঈম। তবে ব্যক্তিগত ৯ রানে কেসরিক উইলিয়ামসের বলে ফিরে যান আফগানিস্তান তারকা শাহজাদ। এরপর টম আবেল ও জহুরুল ইসলামরা সুবিধে করতে পারনেনি। দলের অধিনায়ক মোহাম্মদ নবী ১২ বলে ২১ রান করলেও উইলয়ামসের দ্বিতীয় শিকার হলে নিজের ইনিংস বড় করতে পারেননি।

সতীর্থদের আসা-যাওয়ার মিছিলে অবশ্য উইকেটে অবিচল থাকেন নাঈম। ২৬ বলে তুলে নেন ঝড়ো হাফসেঞ্চুরি। সেঞ্চুরির সুযোগ থাকলেও ১৮তম ওভারে রুবেল হোসেনের বলে তুলে মারতে গিয়ে বিদায় নেন। শেষ পর্যন্ত বাঁহাতি এই ব্যাটসম্যান ৫৪ বলে ৬টি চার ও ৩টি ছক্কায় ৭৮ রান করেন।

শট খেলছেন নাঈম।  ছবি: শোয়েব মিথুন

চট্টগ্রাম বোলারদের মধ্যে কেসরিক উইলয়ামস ও রায়ান বার্ল দুটি করে উইকেট পান। এছাড়া রুবেল হোসেন ও মাহমুদউল্লাহ একটি করে উইকেট দখল করেন।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa