bangla news

মাশরাফির কথা রাখলেন তামিম

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৩ ৯:০৫:০৭ পিএম
ছবি: শোয়েব মিথুন

ছবি: শোয়েব মিথুন

পুরো বিশ্বকাপে অফফর্মে ছিলেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। বিশ্বকাপের পর শ্রীলঙ্কায় ওয়ানডে সিরিজেও ছিলেন নিজের ছায়া হয়ে। এরপর থেকে সমালোচনার তীর তামিমের দিকে। নিজেকে চাপমুক্ত রাখতে ছিলেন ক্রিকেটের বাহিরে। ভারতের বিপক্ষে টেস্ট আর টি-টোয়েন্টি সিরিজে পারিবারিক কারণে খেলতে যাননি।

বিপিএল দিয়ে আবার মাঠে ফেরেন তামিম। নিজের প্রথম ম্যাচে মাত্র ৫ রান করে বিদায় নেন এই বাঁহাতি ওপেনার। ম্যাচ শেষে ঢাকা প্লাটুনের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছিলেন, তামিমকে নিয়ে চিন্তা করার কোনো কারণ নেই।

শুক্রবার (১৩ ডিসেম্বর) নিজের দ্বিতীয় ম্যাচে দলনায়ক মাশরাফির কথা রাখলেন তামিম। কুমিল্লার বিপক্ষে দেখা পেলেন অর্ধ-শতকের। তবে ব্যাক্তিগত ৫ রানে আল আমিনের বলে তামিমের ক্যাচ ফেলে দেন মুজিব উর রহমান। এরপর নিজেকে মেলে ধরেন তামিম।

ছবি: শোয়েব মিথুনব্যক্তিগত ৪৩ রানে সৌম্য সরকারের বলে ক্যাচ তুলে দেন তামিম। এ যাত্রায় কুমিল্লার ডেভিড মালান ক্যাচ লুফে নিলেও তার পা বাউন্ডারি লাইন স্পর্শ করায় বেঁচে যান তামিম। ছক্কায় পৌঁছে যান ৪৯ রানে।

শেষ পযর্যন্ত ৫৩ বলে ৭৪ রানে ইনিংস খেলে আউট হন তামিম ইকবাল। ১৭তম ওভারের শেষ বলে ফেরার আগে তামিমের ব্যাট থেকে আসে ৬টি চার আর ৪টি ছয়। 

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
আরএআর/এমআরপি

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট বঙ্গবন্ধু বিপিএল ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-13 21:05:07