bangla news

তামিম-পেরেরা ঝড়ে ঢাকার সংগ্রহ ১৮০

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৩ ৮:৫০:৫০ পিএম
ছবি: শোয়েব মিথুন

ছবি: শোয়েব মিথুন

চলমান বিপিএলের ষষ্ঠ ম্যাচে মুখোমুখি হয়েছে ঢাকা প্লাটুন আর কুমিল্লা ওয়ারিয়র্স। আগের ম্যাচে কুমিল্লা জিতলেও হেরেছিল ঢাকা। টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন কুমিল্লার দলপতি দাসুন শানাকা।

মিরপুরে শুক্রবার (১৩ ডিসেম্বর) দিনের দ্বিতীয় ম্যাচে ব্যাটিংয়ে নেমে মাশরাফির ঢাকা নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে তুলেছে ১৮০ রান। রানে ফিরেছেন তামিম ইকবাল। ব্যাটে ঝড় তুলেছিলেন থিসারা পেরেরা।

ব্যাটিংয়ে নেমে ইনিংসের প্রথম বলেই মুজিব উর রহমান এলবির ফাঁদে ফেলে বিদায় করেন ঢাকার ওপেনার এনামুল হক বিজয়কে। শুরুতে ধীরস্থির খেললেও পরে খোলস ছেড়ে বের হন তামিম। ঢাকার এই বাঁহাতি ওপেনার খেলেন ৭৪ রানের ঝকঝকে এক ইনিংস। তার ৫৩ বলের ইনিংসে ছিল ৬টি চার আর ৪টি ছক্কার মার।

ছবি: শোয়েব মিথুনতিন নম্বরে নামা মেহেদি হাসান ১৭ বলে ১২ আর লরি ইভান্স ২৪ বলে করেন ২৩ রান। প্রথম ম্যাচের পর দ্বিতীয় ম্যাচেও ব্যর্থ পাকিস্তানের অলরাউন্ডার শহীদ আফ্রিদি (৪)।

ব্যাটে ঝড় তোলেন লঙ্কান তারকা থিসারা পেরেরা। এর মধ্যেই ওয়াহাব রিয়াজ কোনো রান না করেই বিদায় নেন। মাশরাফি ইনিংসের শেষ বলে রানআউট হওয়ার আগে ৫ বলে করেন ৯ রান। পেরেরা ১৭ বলে ৭টি চার আর একটি ছক্কায় করেন অপরাজিত ৪২ রান।

ছবি: শোয়েব মিথুনকুমিল্লার দলপতি শানাকা ৪ ওভারে ৪৮ রান খরচ করে নেন দুটি উইকেট। ৪ ওভারে ১৫ রান দিয়ে একটি উইকেট পান মুজিব উর রহমান। আল আমিন ৪ ওভারে ২৯ রান দিয়ে কোনো উইকেট পাননি। আবু হায়দার ৩ ওভারে ২৯ রান দিয়ে একটি, সানজামুল ইসলাম ১ ওভারে ১৫ রান দিয়ে কোনো উইকেট পাননি। সৌম্য সরকার ৪ ওভারে ৩৯ রান দিয়ে পান দুটি উইকেট।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
এমআরপি

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট বঙ্গবন্ধু বিপিএল ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-13 20:50:50