ঢাকা, রবিবার, ১০ শ্রাবণ ১৪২৮, ২৫ জুলাই ২০২১, ১৪ জিলহজ ১৪৪২

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

এমন জয় আত্মবিশ্বাস যোগাবে: কাপালি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
এমন জয় আত্মবিশ্বাস যোগাবে: কাপালি ছবি: শোয়েব মিথুন

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে দারুণ সূচনা করেছে রাজশাহী রয়্যালস। প্রথেম ম্যাচে মাশরাফি-তামিম-আফ্রিদি-পেরেরাদের ঢাকা প্লাটুনকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারানোর পর দ্বিতীয় ম্যাচে সিলেট থান্ডারকে ৮ উইকেটে হারিয়েছে রাজশাহী।

দলকে জয় পাইয়ে দিতে দারুণ বল করেছেন রাজশাহীর অলরাউন্ডার অলোক কাপালি। ৩ ওভারে ১৭ রান দিয়ে সিলেটের তিনটি উইকেট তুলে নেন তিনি।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কথা বলেন ম্যাচ সেরা নির্বাচিত হওয়া অলোক কাপালি। তিনি মনে করেন এমন জয় তাদের আত্মবিশ্বাস যোগাবে। তিনি বলেন, ‘আমার কাছে মনে হয় এই দুইটা জয় আমাদের আত্মবিশ্বাস বাড়াবে। কারণ এখনও কিন্তু অনেকে ব্যাটিং করার বাকি আছে, যেমন ধরেন আন্দ্রে রাসেল, রবি বোপারা, ওরা কিন্তু প্রস্তুত। তারাও ভালো ক্রিকেটার। সবকিছু মিলে আমাদের দল কিন্তু ব্যালেন্সড দল। ’

ছবি: শোয়েব মিথুনআন্দ্রে রাসেলের অধিনায়কত্বটা ভালোই উপভোগ করছে দল। কাপালি যোগ করেন, ‘খুব ভালো লাগছে। রাসেল সবকিছুতে খেয়াল রাখছে। যখন যাকে বোলিংয়ে নিয়ে আসছে তার সাথে কথা বলছে। এটা আমার কাছে ভালোই লেগেছে। ’
 
বাংলোদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
আরএআর/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa