ঢাকা, রবিবার, ১০ শ্রাবণ ১৪২৮, ২৫ জুলাই ২০২১, ১৪ জিলহজ ১৪৪২

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

তৃতীয় দিনে প্রাণ ফিরেছে বিপিএলে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
তৃতীয় দিনে প্রাণ ফিরেছে বিপিএলে ছবি: শোয়েব মিথুন

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের তৃতীয় দিনে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে প্রাণ ফিরে এসেছে। দুই দিন প্রত্যাশা অনুযায়ী দর্শক মাঠে না এলেও তৃতীয় দিনে ঠিকই মাঠে এসেছে দর্শক। মূলত সাপ্তাহিক ছুটি থাকায় দর্শকরা মাঠে এসেছেন।

শুক্রবার (১৩ ডিসেম্বর) রাজশাহী রয়্যালস ও সিলেট থান্ডারের মধ্যকার দিনের প্রধম ম্যাচ দেখতে গ্যলারির এক অংশ ভরে গেছে। যদিও আগে ব্যাটিংয়ে নেমে সিলেট প্রত্যাশা মতো খেলতে পারেনি।

১৫.৩ ওভারে মাত্র ৯১ রানেই গুটিয়ে গেছে।

ছবি: শোয়েব মিথুনতবে বেলা বাড়ার সঙ্গে মাঠে আরও দর্শক আসবে বলে আশা করা হচ্ছে। কারণ দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ঢাকা প্লাটুন ও কুমিল্লা ওয়ারিয়র্স। সেখানে মাঠে নামবেন তামিম ইকবাল, মাশরাফি বিন মর্তুজা, শহীদ আফ্রিদি, থিসারা পেরেরার মতো টি-টোয়েন্টি তারকারা।

ছবি: শোয়েব মিথুনএবারের বিপিএলেল শুরু থেকেই স্টেডিয়ামে প্রত্যাশা অনুযায়ী দর্শক দেখা যায়নি। তবে পঞ্চম ম্যাচে এসে স্টেডিয়ামে মোটমুটি প্রত্যাশা অনুযায়ী দর্শকের দেখা পাওয়া গেল।

** মাশরাফি-আফ্রিদি-তামিমদের ম্যাচেও গ্যালারি ফাঁকা
** দর্শকশূন্য বিপিএলের উদ্বোধনী ম্যাচ

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
আরএআর/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa