ঢাকা, রবিবার, ১০ শ্রাবণ ১৪২৮, ২৫ জুলাই ২০২১, ১৪ জিলহজ ১৪৪২

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

পরিকল্পনা অনুযায়ী খেলতে পেরেছি: রহমানউল্লাহ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
পরিকল্পনা অনুযায়ী খেলতে পেরেছি: রহমানউল্লাহ

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরে প্রথম ম্যাচে বড় জয় পেয়েছে খুলনা টাইগার্স। আসরের দ্বিতীয় দিনের দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ৮ উইকেটে হারিয়েছে মুশফিকুর রহিমের দল। চট্টগ্রামের দেওয়া ১৪৫ রানের টার্গেট ৩৭ বল বাকি থাকতে পেরিয়ে যায় খুলনা।

ম্যাচ শেষে খুলনা টাইগার্সের ওপেনার রহমানউল্লাহ গুরবাজ জানিয়েছেন, পরিকল্পনা অনুযায়ী খেলতে পারায় সহজ জয় এসেছে। তিনি বলেন, ‘আমি স্বাভাবিক খেলাটাই খেলার চেষ্টা করেছি।

আমাদের পরিকল্পনা ছিল পুরো ২০ ওভার খেলবো যাতে ম্যাচটা না হারি তবে রাইলি রুশো আর আমার ইনিংসটাতেই ম্যাচটা সহজ হয়ে গেছে। এমন দুটি ইনিংস যদি দলের পক্ষে খেলা যায় তবে সেদিন সেই দলের না জেতার কোনো কারণ থাকে না। ’

অন্যদিকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক রায়াদ এমরিট মনে করেন, উইকেটটা ব্যাটসম্যনদের জন্য বেশ কঠিন ছিল। প্রত্যাশার চেয়ে রান একটু কম হয়েছে। এমরিট বলেন, ‘টসটা গুরুত্বপূর্ণ ছিল তবে সেটার তো ভাগ্যের বিষয়। সত্যি কথা বলতে উইকেটটা প্রথম দিকে ব্যাট করার জন্য কঠিন ছিল পরে ডিউ ফ্যাক্টরটা কাজ করছিল। তবে ১৬০ রান হলে ম্যাচটা আরও কঠিন হতো। ২০-৩০ রান কম হয়েছে আমাদের। ’

বাংলাদেশ সময়: ০২৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa