bangla news

এখনই চিন্তা করার কোনো কারণ নেই: মাশরাফি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১২ ৭:২৮:৫৮ পিএম
বল হাতে মাশরাফি: ছবি-শোয়েব মিথুন

বল হাতে মাশরাফি: ছবি-শোয়েব মিথুন

এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সবচেয়ে শক্তিশালী দল গড়েছে ঢাকা প্লাটুন। মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, শহীদ আফ্রিদি ও থিসারা পেরেরার মতো পরীক্ষিত ক্রিকেটার রয়েছে দলে। তবে তারকায় ঠাঁসা থাকলেও নিজেদের প্রথম ম্যাচে রাজশাহী রয়্যালসের বিপক্ষে ৯ উইকেটের বড় ব্যবধানে হেরেছে মাশরাফির ঢাকা। 

গত বিশ্বকাপের পর এবারই প্রথম মাঠে নেমেছেন মাশরাফি। তবে ফেরাটা স্মৃতিময় করে রাখতে পারলেন না তিনি। হারলেও অবশ্য তেমন চিন্তিত মনে হলো না তাকে।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ঢাকার অধিনায়ক। মাশরাফি মনে করেন, এই পারফরম্যান্স নিয়ে এখনই চিন্তিত হওয়ার কোনো কারণ নেই। 

ম্যাশ বলেন, ‘টুর্নামেন্টা অনেক বড়। এখনও অনেক সময় আছে। আজকে কিছু ভুল হয়েছে, রান আউট হয়েছে, সেগুলো ঠিক করতে হবে। কালকেই যেহেতু বেশি চিন্তা করার সময় নেই তাই যে ভুলগুলো হয়েছে তা ঠিক করে, যেখানে ভালো করা উচিৎ ছিলো সেখানে ভালো করতে হবে। এটাও ঠিক যে, বিভিন্ন জায়গা থেকে আসা প্লেয়ারদের মানিয়ে নিতে সময় লাগে। দুই তিনটা ম্যাচ গেলেই সব ঠিক হয়ে যাবে।’

শুক্রবার (১৩ ডিসেম্বর) নিজেদের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যায় কুমিল্লা ওয়ারিয়র্সের মুখোমুখি হবে ঢাকা প্লাটুন।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, ডিসেম্বর, ১২, ২০১৯
আরএআর/ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বঙ্গবন্ধু বিপিএল ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-12 19:28:58