bangla news

পাঁচ মাস পর দেখা মিলবে মাশরাফির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১২ ৯:৩২:২৭ এএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

গত ৫ জুলাই সবশেষ মাঠে নেমেছিলেন মাশরাফি বিন মর্তুজা। ৫ মাস ৬ দিন পর আজ আবারও মাঠে নামতে যাচ্ছেন দেশসেরা এই অধিনায়ক। বঙ্গবন্ধু বিপিএলের দ্বিতীয় দিন প্রথম ম্যাচে মাশরাফির ঢাকা প্লাটুনের প্রতিপক্ষ আন্দ্রে রাসেলের রাজশাহী রয়্যালস।

ইংল্যান্ড বিশ্বকাপের পর আর মাঠে নামা হয়নি মাশরাফির। সবশেষ খেলেছেন পাকিস্তানের বিপক্ষে। সেই আসরে বল হাতে খুব একটা পারফর্ম করতে পারেননি ম্যাশ।

উদ্বোধনী দিনে বড় কোনো তারকা না থাকায় মিরপুর শের-ই-বাংলার গ্যালারি ছিল ফাঁকা। দ্বিতীয় দিনে মাঠে নামতে যাচ্ছে এই আসরের বড় তারকারা। দুপুর দেড়টায় মুখোমুখি হবে এই দুই দল।

মাশরাফির দলে আছেন তামিম ইকবাল, শহীদ আফ্রিদি, এনামুল হক বিজয়, মুমিনুল হক। আর প্রথমবারের মতো বিপিএলে অধিনায়কত্ব পাওয়া আন্দ্রে রাসেলের দলে আছেন শোয়েব মালিক, লিটন দাস, আফিফ হোসেনরা।

মাশরাফি গত আসরে তরুণ বোলারদের সঙ্গে পাল্লা দিয়ে উইকেট তুলে নিয়েছিলেন। বিপিএলের সর্বোচ্চ শিরোপা জয়ী অধিনায়ক এবং টাইগারদের ওয়ানডে দলপতি গত আসরে তাসকিন আর রুবেলের সঙ্গে দ্বিতীয় সর্বোচ্চ ২২ উইকেট নেন।

রংপুর রাইডার্সকে শিরোপা পাইয়ে দেওয়া ম্যাশ গতবার দলকে নিয়ে গেছেন অলিখিত সেমি ফাইনাল, দ্বিতীয় কোয়ালিফায়ারে। ফাইনালের ঠিক এককদম আগে বিদায় নেওয়া রাইডার্স দলপতি সেই আসরে উইকেট ভাগাভাগিতে জুনিয়রদের সঙ্গে সমানতালে পাল্লা দিয়েছেন। ১৪ ম্যাচে ৫৫ ওভার বল করে নিয়েছেন ২২ উইকেট।

ভেঙে যাওয়ার আগে না মচকানো মাশরাফির সেই আসরে সেরা বোলিং ফিগার ৪/১১। ইনিংসে চার উইকেট একবার। এবার তার কাঁধে ঢাকা প্লাটুনের দায়িত্ব। ঢাকার দলটিও তার দিকেই তাকিয়ে থাকবে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
এমআরপি

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট বঙ্গবন্ধু বিপিএল ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-12 09:32:27