ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

দর্শকশূন্য বিপিএলের উদ্বোধনী ম্যাচ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১১ ০৮:০১:৫৫ পিএম
দর্শকশূন্য বিপিএলের উদ্বোধনী ম্যাচ ছবি: শোয়েব মিথুন

অনেক প্রত্যাশা নিয়ে শুরু হয়েছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। মিরপুরের শের-ই বাংলা স্টেডিয়ামে বিপিএলের উদ্বোধনী ম্যাচে  লড়ছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার।

তবে এবারে বিপিএল দর্শকের মনে কতটা জায়গা করে নেবে তা নিয়ে প্রশ্ন থেকে যায়। অন্যবার বিপিএল শুরু হলে স্টেডিয়ামে দর্শক ঠাসা থাকতো।

পরিপূর্ণ না থাকলেও হয়তো মোটামুটি বলার মতো দর্শক থাকতো স্টেডিয়ামে। তবে এবারে বিপিএল শুরু হলেও স্টেডিয়ামে নেই দর্শক। হাতেগোনা গুটি কয়েক দর্শক উপস্থিত স্টেডিয়ামে।

ছবি: শোয়েব মিথুনশহীদ জুয়েল ও মোস্তাক স্ট্যান্ড, গ্রান্ডস্ট্যান্ড আর ক্লাবহাউজ মিলিয়ে মাত্র ২০০ জনের মতো খেলা উপভোগ করছেন। এছাড়া উত্তর, দক্ষিণ, পূর্ব ও পশ্চিম পাশের গ্যালারিতে অল্প দর্শক রয়েছে। দর্শক সংখ্যা হাতে গোনা যাচ্ছে এটাই বলে দেয় স্টেডিয়ামের দর্শক অবস্থা। সব মিলিয়ে হয়তো একহাজার থেকে পনের’শ দর্শক উপস্থিত হবে স্টেডিয়ামে।

ছবি: শোয়েব মিথুনএবারে বিপিএলে টিকিটের দাম বেশি ধরা হয়েছে। সেজন্য হয়তো মাঠে দর্শকের সাড়া নেই। অথচ গত আসরেও মাঠে দর্শক ছিল। এবারে আসরে নেই কোনো বড় বিদেশি তারকা, নেই সাকিব আল হাসানের মতো বিশ্বসেরা অলরাউন্ডার। সেটাও দর্শক কম হওয়ার কারণ হতে পারে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
আরএআর/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa