ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

পল্লবীতে খাদ্যসামগ্রী দিলেন বিএনপি নেতা আমিনুল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, মে ১৫, ২০২০
পল্লবীতে খাদ্যসামগ্রী দিলেন বিএনপি নেতা আমিনুল

ঢাকা: ঢাকা-১৬ আসনের পল্লবী রূপনগর এলাকায় দরিদ্রদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক।

শুক্রবার (১৫ মে) এ খাদ্যসামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

অসহায় দরিদ্রদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করায় আমিনুল হকের প্রশংসা করে রিজভী বলেন, আমিনুল হক অসহায়, গরিব, দিন আনে দিন খায়, কর্মহীন মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন।

আর জনগণের টাকার সরকারি ত্রাণ আওয়ামী লীগের নেতাদের বাড়িতে চলে যায়। সরকার দলীয় চেয়ারম্যান মেম্বারদের বাড়িতে, খড়ের পালার মধ্যে চাল পাওয়া যাচ্ছে। খাটের ভেতর তেল পাওয়া যাচ্ছে। এই হচ্ছে এই সরকারের অবস্থা।

তিনি বলেন, মানুষ শুধু করোনার দ্বারাই আক্রমণ হচ্ছে না। সরকারের আক্রমণেও পড়ছে। এই মহাদুর্যোগের মধ্যেও বিএনপির নেতাকর্মীদের গুম করছে। মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করছে। তারপরও আমাদের ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে।

একই সময়ে গুম হয়ে যাওয়া পল্লবী থানা যুবদলের সাধারণ সম্পাদক নুর আলম ও পল্লবী থানা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তরিকুল ইসলামের পরিবারের সদস্যদের তারেক রহমানের পক্ষ থেকে উপহার সামগ্রী পৌছে দেন আমিনুল হক।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, মে ১৫, ২০২০
এমএইচ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।