ঢাকা, বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৭, ২১ জানুয়ারি ২০২১, ০৭ জমাদিউস সানি ১৪৪২

বিএনপি

সবার কাছে দোয়া চেয়েছেন অসুস্থ রিজভী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২০
সবার কাছে দোয়া চেয়েছেন অসুস্থ রিজভী

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ফের গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। সুস্থতা কামনায় তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

সোমবার (২৭ এপ্রিল) দুপুরে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

শায়রুল কবির খান বলেন, রোববার (২৬ এপ্রিল) রাত থেকে তার পেটে প্রচণ্ড ব্যথা ও বমি হচ্ছে।

বর্তমানে তিনি বাসায় চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। বিএনপির স্বাস্থ্য বিষয়ক সহ-সম্পাদক ডা. রফিকুল ইসলাম রিজভীর চিকিৎসার তত্ত্বাবধানে আছেন। সুস্থতা কামনায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব সবার কাছে দোয়া চেয়েছেন।

তিনি বলেন, ১৯৮৪ সালে রিজভী আহমেদের পেটে ও মেরুদণ্ডে গুলি লাগার কারণে তার মাঝে মধ্যেই সাবএকিউট ইনটেস্টাইনাল অবস্ট্রাকসন সমস্যা সৃষ্টি হয়। তার পেটে অস্ত্রোপচার থেকে এ সমস্যা হয়। এ রোগের জন্য পূর্বে তিনি আমেরিকায় অপারেশন করেছিলেন। রুহুল কবির রিজভী বিএনপির কেন্দ্রীয় কার্যালয় অবরুদ্ধ থাকা অবস্থায় গত বছর এ রোগে ভুগছিলেন। এসময় তার পেটে প্রচণ্ড ব্যথা ও বমি হয়।

এ বছর করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকে বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মীদের উদ্যোগে দেওয়া ত্রাণ কার্যক্রমে অংশ নিচ্ছিলেন। রোববার দিনভর বিভিন্ন জায়গায় ত্রাণ দেওয়ার কাজে অংশ নিয়ে রাতে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২০
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa