ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

বিএনপি

নিজের বাড়িটি আইসোলেশন সেন্টার করার প্রস্তাব বিএনপি নেতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২০
নিজের বাড়িটি আইসোলেশন সেন্টার করার প্রস্তাব বিএনপি নেতার

সিরাজগঞ্জ: করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তদের চিকিৎসা দেওয়ার জন্য নিজের বাড়িটি আইসোলেশন সেন্টার হিসেবে ব্যবহারের প্রস্তাব দিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য মেজর (অব.) মুহাম্মদ হানিফ। 

বুধবার (২২ এপ্রিল) সিরাজগঞ্জ শহরের রহমতগঞ্জ ভাসানী রোডের দ্বিতল বাড়িটি আইসোলেশন সেন্টার হিসেবে ব্যবহার করার জন্য সিভিল সার্জন বরাবর লিখিত প্রস্তাব দেন তিনি।  
 
মেজর (অব.) মুহাম্মদ হানিফ বাংলানিউজকে বলেন, বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা ভাইরাসের করাল গ্রাস থেকে সিরাজগঞ্জ জেলা নিরাপদ ও মুক্ত নয়।

ইতোমধ্যে একাধিক ব্যক্তি এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ অবস্থায় করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের আইসোলেশনের জন্য আবাসন প্রয়োজন হলে আমার শহরের ভাসানী রোডের বাড়িটি আইসোলেশনের সেন্টার ও ভাইরাসে আক্রান্তদের ব্যবহারের প্রস্তাব দেওয়া হয়েছে। এ বিষয়ে আমার ফেসবুক পেইজে একটি স্ট্যাটাস দিয়েছি।  

সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম বলেন, বিএনপি নেতা হানিফের প্রস্তাবটি ভাল। তবে এ বিষয়ে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক বরাবর আবেদন করতে হবে। তিনি অনুমতি দিলে বাড়িটি আমরা ব্যবহার করতে পারবো।  

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa