ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বিএনপি

খালেদা জিয়ার সঙ্গে শুক্রবার দেখা করবে পরিবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
খালেদা জিয়ার সঙ্গে শুক্রবার দেখা করবে পরিবার

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে কারাবন্দি অবস্থায় চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করবেন তার পরিবারের সদস্যরা।

একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এ দিন দেখা করার জন্য খালেদা জিয়ার ভাই শামীম ইস্কান্দার আইজি প্রিজন বরাবর বুধবার (১৯ ফেব্রুয়ারি) আবেদন করেছিলেন। এ পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) তাদের অনুমতি দেওয়া হয়।

জানা গেছে, শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে তারা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে হাসপাতালে যাবেন।

তবে এ বিষয়ে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, সাক্ষাতের অনুমতি চাওয়া হয়েছে। কিন্তু অনুমতি পাওয়ার বিষয়টি এখনও জানতে পারিনি।

আইজি প্রিজন বরাবর আবেদনে খালেদা জিয়ার ভাই শামীম ইস্কান্দার তার স্ত্রী কানিজ ফাতিমা, ভাতিজা শাফিন ইস্কান্দার, তার স্ত্রী অরনী ইস্কান্দার, ভাতিজা অভিক ইস্কান্দার ও ভাগনে শাহরিয়া হকের দেখা করার অনুমতি চেয়েছেন।

খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম এবার সাক্ষাৎ করতে যাচ্ছেন না বলে একটি সূত্র জানিয়েছে।

পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে বন্দি অবস্থায় অসুস্থ হয়ে পড়লে গত বছরের ১ এপ্রিল খালেদা জিয়াকে বিএসএমএইউতে এনে ভর্তি করা হয়।

নানা কারণে খালেদা জিয়ার সঙ্গে তার ভাইয়ের এবারের সাক্ষাৎ গুরুত্বপূর্ণ হলেও বিষয়টি বিএনপির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হচ্ছে না।

প্রতিবার খালেদার সঙ্গে সাক্ষাতের আগে ও পরে মিডিয়ায় জানানো হলেও এবার তার প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার কিছু জানাননি। এমনকি সাক্ষাতের অনুমতি মিলেছে কি-না তা বলতেও অপারগতা প্রকাশ করেন।

এদিকে, প্রতিবার সাক্ষাতের পরে বোন সেলিমা ইসলাম মিডিয়ায় কথা বললেও এবার কেউ কথা বলবেন না বলে একটি সূত্র জানিয়েছে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
এমএইচ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa