ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

না’গঞ্জে বিএনপির সমাবেশ আয়োজনে বাধার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
না’গঞ্জে বিএনপির সমাবেশ আয়োজনে বাধার অভিযোগ সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন ধানের শীষ প্রতীকের প্রার্থী এস এম আকরাম, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ঐতিহ্যবাহী সিরাজদ্দৌলা মাঠে বিএনপির সমাবেশ আয়োজনে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে।

সমাবেশস্থলে প্যান্ডেল ও মাইক লাগানোয় বাধা দেওয়াসহ কর্মীদের হুমকি-ধমকি ও প্রচারণার মাইক ভাঙচুরের অভিযোগ করেছেন নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের ধানের শীষ প্রতীকের প্রার্থী এস এম আকরাম।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ শহরের থানা পুকুরপাড়ে নিজ বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

এস এম আকরাম বলেন, জাতীয় পার্টির প্রার্থী সেলিম ওসমানের পক্ষে অবস্থান নিয়ে বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মুকুল ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) কাউন্সিলর মোহাম্মদ সুলতানের নেতৃত্বে নির্বাচনী প্রচারণায় বিএনপি নেতাকর্মীদের বাধা ও হুমকি দেওয়া হচ্ছে।

তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দেশের ৩০০ সংসদীয় আসনে ছুটে বেড়াচ্ছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তারই ধারাবাহিকতায় শুক্রবার (২১ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ঐতিহ্যবাহী সিরাজদ্দৌলা মাঠে বিএনপির সমাবেশ আয়োজনের কথা রয়েছে।

সমাবেশ আয়োজনের জন্য আমরা নারায়ণগঞ্জ সিটি করপোরেশন, বন্দর থানা, জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের কাছে অনুমতির জন্য চিঠি দিয়েছি। কিন্তু বৃহস্পতিবার বিকেল ৪টা পর্যন্ত সমাবেশ অনুষ্ঠানের কোনো ধরনের অনুমতি দেয়নি জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক রাব্বি মিয়া।  

তবে, যতোই অনিশ্চয়তা ও প্রতিবন্ধকতা থাকুক না কেন শুক্রবার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিতিতে শুক্রবার বিকেলে এ সমাবেশ অনুষ্ঠিত হবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এস এম আকরাম।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।