ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

বিএনপি

‘সরকার জনগণের নিরাপত্তা দিতে ব্যর্থ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৬ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৭
‘সরকার জনগণের নিরাপত্তা দিতে ব্যর্থ’ জিয়াউর রহমানের সমাধিতে ফুলেল শ্রদ্ধা নিবেদনের পর মোনাজাত করছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং ছাত্রদলের নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গাইবান্ধার ক্ষমতাসীন দলীয় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার ঘটনা প্রমাণ করে সরকার জনগণের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে।

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার (২ জানুয়ারি) সকালে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন ও মোনাজাতের পর সাংবাদিকদের এ কথা বলেন তিনি। ।

বিএনপির বিরুদ্ধে আওয়ামী লীগের নেতাকর্মীদের গুম-খুনের অভিযোগ করে ক্ষমতাসীনদের বক্তব্যের জবাবে ফখরুল বলেন, তারা (আওয়ামী লীগ) সবসময় তাদের অপকর্ম আমাদের (বিএনপি) ওপর চাপাতে চায়। কিন্তু সত্য কখনো চাপা থাকে না। এ হত্যার মাধ্যমে প্রমাণ হয়েছে আওয়ামী লীগ জনগণের নিরাপত্তা দিতে পুরোপুরি ব্যর্থ হয়েছে।
 
আওয়ামী লীগের প্রশ্রয়েই এখন দুর্বৃত্তরা মাথা চাড়া দিয়ে উঠেছে বলে অভিযোগ করেন বিএনপি মহাসচিব।
 
ফখরুল বলেন, আজকে যেমন এমপি নিরাপদ নন, তেমনি সাধারণ মানুষও নন। এর কারণ হচ্ছে তারা আইন-শৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করছে দলীয় শক্তি হিসেবে।
 
ফখরুলের অভিযোগ, সরকার ছাত্রদলের নেতাকর্মীদের ওপর নির্যাতন করছে। তাদের স্বাভাবিক কর্মকাণ্ডও করতে দিচ্ছে না।
 
এসময় আরও উপস্থিত ছিলেন ছাত্রদলের সভাপতি রাজীব আহসান, সাধারণ সম্পাদক আকরামুল হাসানসহ সংগঠনের নেতাকর্মীরা।
 
বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৭/আপডেট ১২৫৫ ঘণ্টা
জেডএফ/এএটি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa