ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

বিএনপি

রাজশাহী মহানগর বিএনপির কমিটি পুনর্গঠন চান ১৭ ওয়ার্ড কাউন্সিলর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৭
রাজশাহী মহানগর বিএনপির কমিটি পুনর্গঠন চান ১৭ ওয়ার্ড কাউন্সিলর

রাজশাহী: রাজশাহী মহানগর বিএনপির সদ্য ঘোষিত কমিটি পুনর্গঠন চান সিটি করপোরেশনের বিএনপিপন্থি ১৭জন ওয়ার্ড কাউন্সিলর। রোববার (০১ জানুয়ারি) ১৭ জন কাউন্সিলরের স্বাক্ষরিত এক বিবৃতিতে এ দাবি জানান তারা। এতে পরীক্ষিত নেতাদের অবমূল্যায়ন করা হয়েছে বলেও দাবি করেন তারা।

বিবৃতিতে বিএনপিপন্থি ১৭জন ওয়ার্ড কাউন্সিলর বলেন, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কাছে মিথ্যা, বিভ্রান্তিমূলক তথ্য উপস্থাপন করে বিতর্কিত ব্যক্তিদের নিয়ে কমিটি গঠন করা হয়েছে। এতে পরীক্ষিত নেতাদের অবমূল্যায়ন করা হয়েছে।

যা অনভিপ্রেত ও নজিরবিহীন ঘটনা।

তাই অবিলম্বে সদ্য ঘোষিত মহানগর বিএনপির ঘোষিত কমিটি স্থগিত করে তৃণমূল ও সিনিয়র নেতাদের মতামতের ভিত্তিতে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি পুনর্গঠনের দাবি জানান তারা।

বিবৃতিতে স্বাক্ষরকারীরা হলেন, রাজশাহী সিটি করপোরেশনের ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহবুব সাঈদ টুকু, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সোহরাব হোসেন শেখ, ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবু বাক্কার কিনু, ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন দিলদার, ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রবিউল আলম মিলু, ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. টুটুল, ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবদুস সোবহান লিটন, ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মুনজুর হোসেন, ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মনির হোসেন, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টিটো, ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নূর মোহাম্মদ মোল্লা, ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল আমিন আজব, ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহজাহান আলী, সংরক্ষিত ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নাসিরা খানম, ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মুসলিমা বেগম বেলি ও ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সামসুন নাহার।

এর আগে বুধবার (২৮ ডিসেম্বর) রাতে রাজশাহী মহানগর বিএনপির নতুন কমিটির দুই শীর্ষ পদ ঘোষণার পর মহানগর বিএনপি অফিসে তালা ঝুলানো হয়। রাত সাড়ে ৮টার দিকে রাজশাহী মহানগর বিএনপির সাবেক সভাপতি মিজানুর রহমান মিনুর পক্ষের সমর্থকরা তালা ঝুলিয়ে দেন।

প্রসঙ্গত, দীর্ঘ সাত বছর পর গত ২৭ ডিসেম্বর রাজশাহী সিটি করপোরেশনের বরখাস্তকৃত মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলকে সভাপতি ও শফিকুল হক মিলনকে সাধারণ সম্পাদক করে নগর বিএনপির কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় বিএনপি। এর পর থেকে অভ্যন্তরীন দ্বন্দ্ব প্রকাশ্যে রূপ নেয়।

বাংলাদেশ সময়: ০০২৮ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa