ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিএনপি

‘সূক্ষ্ণ কারচুপি’র অভিযোগ সাখাওয়াতের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
‘সূক্ষ্ণ কারচুপি’র অভিযোগ সাখাওয়াতের

বিএনপির মেয়রপ্রার্থী সাখাওয়াত হোসেন খান সূক্ষ্ণ কারচুপির অভিযোগ করেছেন। তিনি বলেছেন, এ নির্বাচনে অনেক সূক্ষ্ণ কারচুপি হয়েছে। একারণেই ধানের শীষকে পরাজয় বরণ করতে হয়েছে।

নারায়ণগঞ্জ: বিএনপির মেয়রপ্রার্থী সাখাওয়াত হোসেন খান সূক্ষ্ণ কারচুপির অভিযোগ করেছেন। তিনি বলেছেন, এ নির্বাচনে অনেক সূক্ষ্ণ কারচুপি হয়েছে।

একারণেই ধানের শীষকে পরাজয় বরণ করতে হয়েছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাত ১০টায় শহরের শায়েস্তা খান সড়কে বিএনপির নির্বাচনী মিডিয়া সেলে উপস্থিত সাংবাদিকদের কাছে এই অভিযোগ করেন তিনি। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে ওই সেলেই অবস্থান করেন সাখাওয়াত। সঙ্গে নির্বাচনী পরিচালনা বোর্ডের সদস্য বিএনপি নেতা আনিসুল ইসলাম সানিসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের সাখাওয়াত বলেন, ‘নির্বাচন কমিশন থেকে স্বাক্ষরিত ফলাফল দেখার পর আমি এ ব্যাপারে আরো বিস্তারিতভাবে  বলবো। তবে আমার কাছে খবর আছে, অনেক কেন্দ্রে সূক্ষ্ণ কারচুপি হয়েছে। যেমন অনেক কেন্দ্রে ১ হাজার ভোট কাস্ট হয়েছে। কিন্তু এমনও দেখা গেছে, নৌকা পেয়েছে ৮শ আর ধানের শীষ পেয়েছে ৫শ। ’

সাখাওয়াত অভিযোগ করে বলেন, ‘আমি শুরু থেকেই লেভেল প্লেয়িং ফিল্ড নিয়ে প্রশ্ন তুলেছিলাম। কারণ এ নির্বাচন কমিশন যে সরকারের নির্দেশনাতেই চলেছে, সেটা আজ ভোটেই প্রমাণিত হয়েছে। কারচুপির মাধ্যমেই ফলাফল পাল্টে দিয়েছে তারা। ’

বাংলাদেশ সময়: ০১৪৫ ঘণ্টা, ২৩ ডিসেম্বর, ২০১৬
জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa