ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

বিএনপি

 মাগুরায় বিএনপির আহ্বায়ক কমিটি গঠন 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
 মাগুরায় বিএনপির আহ্বায়ক কমিটি গঠন 

সাইফুল ইসলাম বাবুকে আহ্বায়ক করে মাগুরার শালিখা উপজেলা বিএনপি ২১২ সদস্য ও শেখ শফিকুল ইসলামকে আহ্বায়ক দক্ষিণ মাগুরা বিএনপির ৫৪ সদস্যর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। 

মাগুরা: সাইফুল ইসলাম বাবুকে আহ্বায়ক করে মাগুরার শালিখা উপজেলা বিএনপি ২১২ সদস্য ও শেখ শফিকুল ইসলামকে আহ্বায়ক দক্ষিণ মাগুরা বিএনপির ৫৪ সদস্যর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।  

জেলা বিএনপি’র আহ্বায়ক সৈয়দ আলী করিম অনুমোদিত এ কমিটি ১৯ ডিসেম্বর সোমবার (১৯ ডিসেম্বর) রাতে মাগুরায় কর্মরত সাংবাদিকদের কাছে পাঠানো হয়েছে।


 
শালিখা উপজেলা বিএনপি’র নবগঠিত আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে ২৫ জনকে।  

এরা হলেন-আনিসুর রহমান মিল্টন, অ্যাডভোকেট আব্দুল মালেক, আবুল হোসেন মণ্ডল, ইহসাক আলী মল্লিক, আমিনুর রহমান, আবুল হোসেন আবু, খন্দকার আমিনুর রহমান, উপাধ্যক্ষ মফিজুর রহমান, রউফ ঢালী, ইন্জিল লস্কর, অসিত বরণ সিংহ, মমতাজ উদ্দিন মোল্লা, লুতফর রহমান, ছবেদ আলী বিশ্বাস, হাজী মাসুদ আলম, প্রভাষক কাজী হুমায়ুন ইউসুফ, মুন্সী আবুল খায়ের, সাইদুর রহমান বিশ্বাস, আল মর্তজা, শহিদুর রহমান, সিদ্দিকুর রহমান, মোতালেব শিকদার, মনিরুজ্জামান মনা সরদার, কাইজার হোসেন ও মুন্সী নয়নুজ্জামান।

এ কমিটির সদস্য সংখ্যা ১৮৬ জন। যার মধ্যে সিনিয়র সদস্য করা হয়েছে- মাগুরা জেলার বিএনপির সাবেক সভাপতি ও মাগুরা-২ আসনের সাবেক এমপি কাজী সালিমুল হক কামালকে।

অন্যদিকে, দক্ষিণ মাগুরা ইউনিট বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির ১০ যুগ্ম আহ্বায়ক হলেন- সাজ্জাদ হোসেন, মুন্সি উজির আহমেদ, হাবিবুল ইসলাম বাহার, নওশের আলী, প্রভাষক রুহল আমিন, মুন্সি লিয়াকত আলী, রফিকুল ইসলাম মাস্টার, আবুল কালাম আজাদ, জাফর ইকবাল ও জাহিদ হোসেন বিশ্বাস। এ কমিটির সদস্য সংখ্যা ৪৩ জন।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
পিসি/


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa