ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

বিএনপি

নাসিক নির্বাচনে বিএনপির মিডিয়া সেল উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
নাসিক নির্বাচনে বিএনপির মিডিয়া সেল উদ্বোধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ শহরের শায়েস্তা খান সড়কে সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে বিএনপির মিডিয়া সেল উদ্বোধন করা হয়েছে। যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-কোষাধ্যক্ষ মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুর বাসভবনে গঠিত এ মিডিয়া সেল থেকে নির্বাচন সম্পর্কিত নিয়মিত সব তথ্য দেওয়া হবে।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের শায়েস্তা খান সড়কে সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে বিএনপির মিডিয়া সেল উদ্বোধন করা হয়েছে।

যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-কোষাধ্যক্ষ মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুর বাসভবনে গঠিত এ মিডিয়া সেল থেকে নির্বাচন সম্পর্কিত নিয়মিত সব তথ্য দেওয়া হবে।

বুধবার (১৪ ডিসেম্বর) সকালে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজউদ্দিন মিডিয়া সেলটি উদ্বোধন করেন।

তিনি বলেন, দেশে গণতন্ত্র ও আইনের শাসন নেই। বিগত দিনে মানুষ ভোট দিতে পারেন নি। মানুষের সব অধিকার খর্ব করা হয়েছে। ঢাকার দু’টি ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে কেন্দ্রে গিয়ে সাধারণ মানুষ ভোট দিতে পারেন নি।

দেশ এখন পুলিশি রাষ্ট্রে পরিণত হয়েছে মন্তব্য করে তিনি আরো বলেন, এ অবস্থায় আগামী ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মানুষ ভোট দিতে পারবে কী-না তা নিয়েও সন্দেহ রয়েছে।

তবে মানুষ ভোট কেন্দ্রে যেতে পারলে ও ভোট দিতে পারলে ধানের শীষের বিজয় নিশ্চিত। তাই সুষ্ঠু নির্বাচনের স্বার্থে সেনা মোতায়েন জরুরি বলে তিনি মনে করেন।

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার ও আবদুস সালাম, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সেলিমুজ্জামান সেলিম, অর্থ বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু, বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ, সাবেক এমপি গিয়াসউদ্দিন ও আবুল কালাম, নগর বিএনপির সেক্রেটারি এটিএম কামাল, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাহিদ হাসান রোজেল, রূপগঞ্জ থানা যুবদলের সভাপতি গোলাম ফারুক খোকন, পেশাজীবী নেতা রুহুল আমিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
জিপি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa