ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিএনপি

‘না’গঞ্জের নির্বাচন গণতন্ত্র ফেরানোর’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
‘না’গঞ্জের নির্বাচন গণতন্ত্র ফেরানোর’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচনকে গণতন্ত্র ফিরিয়ে আনার নির্বাচন বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচনকে গণতন্ত্র ফিরিয়ে আনার নির্বাচন বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি নারায়ণগঞ্জবাসীর উদ্দেশে বলেছেন, বাংলাদেশের অধিকারবঞ্চিত মানুষের প্রতিনিধি হয়ে আজকে আমরা এই নির্বাচনে আপনাদের অধিকার আদায়ের সংগ্রামে শরিক হতে এসেছি।

আপনাদের জন্য বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খান এখন একটি প্রতীক। এই প্রতীক অন্যায়ের বিরুদ্ধে, আপনাদের অধিকার আদায়ের প্রতীক।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) নারায়ণগঞ্জের বন্দরে নাসিক নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী সাখাওয়াত হোসেন খানের প্রতীক ধানের শীষের পক্ষে প্রচারণাকালে তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, এই নির্বাচন আপনাদের গণতন্ত্র ফিরিয়ে আনার নির্বাচন। যেই নারায়ণগঞ্জ বিগত দিনে আন্দোলন-সংগ্রামে সরকারের বিরুদ্ধে সোচ্চার ছিল, আমরা দেখতে চাই এই নির্বাচনে এই নারায়ণগঞ্জ কী সিদ্ধান্ত নেয়।

তিনি অভিযোগ করে বলেন, আপনারা দেখছেন এখন আমাদের নেতাকর্মীরা রাতে ঘুমাতে পারে না। তাদের রাতের আধারে তুলে নিয়ে যাওয়া হয়। এই অত্যাচারীদের বিরুদ্ধে ধানের শীষ প্রতীকের প্রার্থী সাখাওয়াতের পক্ষে আপনাদের রায় আমরা দেখতে চাই।

“আমাদের ছেলেরা বাড়িতে থাকতে পারে না, ঢাকায় গিয়ে রিকশা চালায়, নারায়ণগঞ্জে রিকশা চালায়। এই সরকারের হাত থেকে আমরা মুক্তি চাই, নারায়ণগঞ্জবাসী মুক্ত চায়। আপনারা সবাই ধানের শীষে ভোট দিয়ে সাখাওয়াত হোসেনকে নির্বাচিত করবেন এটাই দেশবাসীর প্রত্যাশা। ”

প্রচারণায় সাখাওয়াত হোসেন খান বলেন, আপনারা দেখেছেন বিগত ১৩ বছরে উনি (আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী) আপনাদের সমস্যা সমাধান করতে পারেননি, আমি নির্বাচিত হলে আপনাদের সব সমস্যা সমাধানের চেষ্টা করবো।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, চেয়ারপারসনের আরেক উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, যুগ্ম-মহাসচিব ও বরিশালের সাবেক মেয়র মজিবর রহমান সারোয়ার, জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী মনিরুজ্জামান, সাবেক সংসদ সদস্য আবুল কালাম, কেন্দ্রীয় বিএনপির সদস্য ও যুবদলের সহ-অর্থ বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান দিপু ভুইয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa