ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

বিএনপি

সাখাওয়াতের নির্বাচনী ক্যাম্পের কার্যক্রম শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
সাখাওয়াতের নির্বাচনী ক্যাম্পের কার্যক্রম শুরু

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বিএনপির মনোনিত মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের নির্বাচনী সব কার্যক্রম নির্বাচনী প্রধান ক্যাম্প থেকে পরিচালিত হবে।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বিএনপির মনোনিত মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের নির্বাচনী সব কার্যক্রম নির্বাচনী প্রধান ক্যাম্প থেকে পরিচালিত হবে।

সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে শহরের শায়েস্তা খান রোডে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ কোষাধ্যক্ষ মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুর ভবনে ওই ক্যাম্পের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

ক্যাম্প উদ্বোধন করে বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন সাংবাদিকদের জানান, শহরে আমাদের একটি জায়গা ছিলো। দিপু ভূইয়া তার বাসায় ক্যাম্প তৈরির জন্য জায়গা দিয়েছেন। এজন্য কেন্দ্রের পক্ষ থেকে এবং স্থানীয়ভাবে আমরা তার কাছে কৃতজ্ঞ। প্রতিটি থানার নির্বাচনী কার্যক্রম মনিটরিং করা হবে এখান থেকে এবং এটিই হবে দলের প্রধান মিডিয়া সেলের অফিস।  
 
মিলন বলেন, সাংবাদিক ভাইদের কাছে আমাদের প্রত্যাশা, আমাদের সঠিক বক্তব্য উপস্থাপন করবেন এবং নির্বাচনে আপনাদের সঠিক ভূমিকা রাখবেন। তিনটি থানার প্রধান কেন্দ্র এটি, আমাদের প্রশাসনিক কেন্দ্র এটি। আমরা অনেক সময় অনেক কিছু জানাতে পারিনা। কিন্তু আপনারা সঠিক তথ্য মানুষকে দিয়ে আমাদেরকে সহায়তা করবেন।
 
এ সময় জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ভোট গ্রহণ ও ফলাফল প্রদানের ক্ষেত্রে যদি কোনো ধরনের অসঙ্গতি দেখা যায়, যদি নির্বাচনে কোনোরকম ওলট-পালট হয় তবে নারায়ণগঞ্জ থেকে কোনো নির্বাচনী কর্মকর্তাকে বের হতে দেওয়া হবে না।
 
উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর হাফিজউদ্দিন আহমেদ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, নরসিংদী জেলা বিএনপির সভাপতি খাইরুল কবির খোকন, কেন্দ্রীয় বিএনপির সদস্য ও যুবদলের সহ অর্থ বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান দিপু ভূইয়া, নগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, সহ সভাপতি সুরুজ্জামান, রূপগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি গোলাম ফারুক খোকন, নারায়ণগঞ্জের সাবেক ডিসি হারুনুর রশিদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহিদ হাসান রোজেল, যুগ্ম আহবায়ক আকরাম প্রধান, তারাব পৌর যুবদলের সাধারণ সম্পাদক আফজাল হোসেন, চনপাড়া যুবদলের সাধারণ সম্পাদক শামীম, স্বেচ্ছাসেবক দলের হাফিজুল রহমান, হেলাল ভূইয়া, জিয়া শিশু কিশোর সংগঠনের জেলার সভাপতি শামীম ভূইয়া, জেলা ছাত্রদল নেতা সালাহউদ্দিন দেওয়ান, রফিক, রাকিব হাসান, নাজমুল হাসান, আলতাফ হাসান, ইয়ার হোসেন, স্বপন, লিটন সরকার, আবু তালেব, ইসমাইল মামুন, নাহিদ হাসান, রুপগঞ্জ থানা ছাত্রদল নেতা ওমর, শফিক, মোমেন, জহির, সবুজ, হাবিব, নাজমুল, জোবায়ের, রাসেল প্রমুখ।   

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬ 
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa