ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

বিএনপি

‘গণতন্ত্র প্রতিষ্ঠায়’ ধানের শীষে ভোট চাইলেন ফখরুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
‘গণতন্ত্র প্রতিষ্ঠায়’ ধানের শীষে ভোট চাইলেন ফখরুল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ধানের শীষে ভোট দিলে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

নারায়ণগঞ্জ: ধানের শীষে ভোট দিলে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (১০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে দলের মেয়র প্রার্থী সাখাওয়াত হোসেন খানের পক্ষে প্রচারণার ফাঁকে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, এ সরকার মানুষের ভোটের অধিকার হরণ করেছে। আজ ভোট দিতে হয় না, ভোট ছাড়াই প্রতিনিধিরা নির্বাচিত হন। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন ও এর ফলাফলের ওপর নির্ভর করবে আগামী নির্বাচনের ভবিষ্যৎ।

তিনি বলেন, বিরোধী মতের মানুষদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে সরকার। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র প্রতিষ্ঠা করা সম্ভব। আজ দেশের মানুষ তাদের ভোটের অধিকার ফিরে পেতে চায়। সরকারের জুলুম নির্য‍াতনের বিরুদ্ধে জনগণ সঠিক সিদ্ধান্ত নেবে এটাই আমার প্রত্যাশা। ধানের শীষে ভোট দিলে মানুষ গণতন্ত্র ফিরে পাবে।

এ সময় তার সঙ্গে ছিলেন- দলের স্থায়ী কমিটির সদস্য ও নাসিক নির্বাচনের প্রধান সমন্বয়ক গয়েশ্বর চন্দ্র রায়, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, ঢাকা জেলা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, দলের সহ-সভাপতি সেলিমুজ্জামান সেলিম, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইব্রাহীম, জেলা বিএনপির সভাপতি তৈমুর আলম খন্দকার

এছাড়া উপস্থিত ছিলেন- জেলা ছাত্রদল নেতা শাহ আলম, রফিক ভূঁইয়া, এসএম শৈবাল, সালাহউদ্দিন দেওয়ান, আব্দুল জব্বার, ইসমাইল মামুন, নাহিদ হাসান, বোরহান, জাহিদুল ইসলাম জাহিদ, মঈনুল হাসান রবিন, সুমন, আবুল হোসেন পায়েল, ফয়সাল খান স্বপন, রাসেল মাহমুদ, আসাদ জামান, ওয়াহিদ, ফতুল্লা থানা ছাত্রদল নেতা জুয়েল আরমান, শাহজাহান, কায়েস আহমেদ পল্লব রুপগঞ্জ থানা ছাত্রদল নেতা আলতাফ, রাকিব, জোবায়ের মোল্লা, সোনারগাঁও থানা ছাত্রদল নেতা ইকবাল হকসহ স্থানীয় নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬

এএটি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa