ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

বিএনপি

চালক সংগ্রাম দলের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী শনিবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
চালক সংগ্রাম দলের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী শনিবার

বাংলাদেশ জাতীয়তাবাদী চালক সংগ্রাম দলের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী আগামী ১০ ডিসেম্বর (শনিবার)। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার (০৯ ডিসেম্বর) চালক সংগ্রাম দলের প্রতিষ্ঠাতা সভাপতি এমএইচ মনির এক বিবৃতি দিয়েছেন।

ঢাকা: বাংলাদেশ জাতীয়তাবাদী চালক সংগ্রাম দলের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী আগামী ১০ ডিসেম্বর (শনিবার)। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার (০৯ ডিসেম্বর) চালক সংগ্রাম দলের প্রতিষ্ঠাতা সভাপতি এমএইচ মনির এক বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে তিনি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও দলের সিনিয়র নেতাকর্মীসহ দেশের অর্ধ কোটি গাড়ি চালককে সংগঠনের পক্ষ থেকে সংগ্রামী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

বিবৃতিতে তিনি রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে আপাতত সংকট নিরসন এবং সমস্যার স্থায়ী সমাধানে আন্তর্জাতিকভাবে চাপ সৃষ্টিরও আহ্বান জানান।

এছাড়া, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে ধানের শীর্ষে ভোট দিতে নারায়ণগঞ্জবাসীকে অনুরোধ জানিয়েছেন চালক সংগ্রাম দলের প্রতিষ্ঠাতা সভাপতি এমএইচ মনির।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬
জিপি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa