ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

৫ ডিসেম্বরের পর সবাই প্রচারণায় নামবেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
৫ ডিসেম্বরের পর সবাই প্রচারণায় নামবেন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বিএনপি প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, ৫ ডিসেম্বরের পর দলীয় প্রতীক নিশ্চিত হলে আমাদের সব নেতাকর্মীরা নিজ নিজ অবস্থান থেকে নির্বাচনী প্রচারণায় মাঠে নামবেন।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বিএনপি প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, ৫ ডিসেম্বরের পর দলীয় প্রতীক নিশ্চিত হলে আমাদের সব নেতাকর্মীরা নিজ নিজ অবস্থান থেকে নির্বাচনী প্রচারণায় মাঠে নামবেন।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে শহরের ডিআইটিতে অবস্থিত জেলা বিএনপি কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।


 
বিএনপির মনোনীত এ প্রার্থী বলেন, আমার সঙ্গে সবাই যোগাযোগ করছে, আমরাও সবার সঙ্গে যোগাযোগ করছি। দলের সব পর্যায়ের নেতাকর্মীরা দলীয় স্বার্থে আমার সঙ্গে কাজ করবেন বলে আমি আশাবাদী। আশা করবো ৫ ডিসেম্বরের পর প্রতিটি ওয়ার্ড ও থানার নেতাকর্মীরা মাঠে নেমে কাজ শুরু করবেন।  
 
বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সেনা মোতায়েনের দাবির পক্ষে একমত পোষন করে তিনি বলেন, সেনা মোতায়েন হলে নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে।
 
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবু আল ইউসুফ খান টিপু, মহানগর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শাহেদ আহমেদ, মহানগর ছাত্রদল নেতা সজিব, ফতুল্লা থানা ছাত্রদল নেতা আরিফুর রহমান মানিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬ 
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।