ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

‘নিজ যোগ্যতায় রাজনীতিতে তারেক রহমান’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
‘নিজ যোগ্যতায় রাজনীতিতে তারেক রহমান’ ছবি: শাকিল-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল্লাহ আল নোমান বলেছেন, তারেক রহমান বিএনপির একজন বলিষ্ঠ নেতা। তিনি খালেদা জিয়া বা জিয়াউর রহমানের সন্তান হিসেবে নয়, নিজ দক্ষতা ও যোগ্যতার গুণেই রাজনীতিতে নাম লেখান।

ঢাকা: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল্লাহ আল নোমান বলেছেন, তারেক রহমান বিএনপির একজন বলিষ্ঠ নেতা। তিনি খালেদা জিয়া বা জিয়াউর রহমানের সন্তান হিসেবে নয়, নিজ দক্ষতা ও যোগ্যতার গুণেই রাজনীতিতে নাম লেখান।

শুক্রবার (২৫ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে তারেক রহমানের ৫২তম জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী বন্ধুদল আয়োজিত অনুষ্ঠানে এ কথা বলেন নোমান।

তিনি বলেন, ‘তারেক রহমান শেখ হাসিনার পুত্র জয়ের মতো করে ক্ষমতায় আসেননি। তারেক রহমান একজন দেশপ্রেমিক নেতা। দেশের মানুষের ভালোবাসায় তিনি রাজনীতিতে আসেন।

নোমান আরও বলেন, ওয়ান-ইলেভেনের সময় তত্ত্বাবধায়ক সরকার তাকে নির্যাতন করে এবং জোরপূর্বক বিদেশে পাঠিয়ে দেয়। আমাদের এই প্রিয় নেতার জন্মদিনে তার রোগমুক্তি কামনা করি এবং দেশে ফিরিয়ে আনার জন্য সরকারের প্রতি জোর দাবি জানাচ্ছি।

অনুষ্ঠানে জাতীয়তাবাদী বন্ধুদল কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি শরীফ মোস্তাফাজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বিএনপির চেয়ারপাসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
আরএটি/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।