ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিএনপি

‘হঠাৎ আরেকটি নির্বাচন হতে পারে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪২ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
‘হঠাৎ আরেকটি নির্বাচন হতে পারে’ ছবি- দেলোয়ার হোসেন বাদল- বাংলানিউজটোয়েন্টিফোর

বর্তমান সরকারের ক্ষমতা নবায়ন (রিনিউ) করার জন্য হঠাৎ আরেকটি নির্বাচন হতে পারে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

ঢাকা: বর্তমান সরকারের ক্ষমতা নবায়ন (রিনিউ) করার জন্য হঠাৎ আরেকটি নির্বাচন হতে পারে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

বুধবার (২৩ নভেম্বর) জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫১তম জন্মবার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী কৃষক দল আলোচনা সভার আয়োজন করে।

গয়েশ্বর বলেন, আমাদের প্রতিবেশী দেশে গণতন্ত্র আছে, কিন্তু আমাদের নেই। প্রতিবেশী বন্ধু দেশ চায়না বাংলাদেশে গণতন্ত্র থাকুক। শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী রাখার যে ফর্মূলা তারা এঁটেছে তাতে যদি বিএনপি পা দেয় তাহলে হঠাৎ আরেকটি নির্বাচন হতে পারে। সেই নির্বাচনে বর্তমান সরকার তার ক্ষমতা নবায়ন করে নেবে।  

বিএনপির ভাইস চেয়ারম্যান শামছুজ্জামান দুদুর সভাপতিত্বে অালোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, আতাউর রহমান ঢালী, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী সদস্য আবু নাসের মোহাম্মদ রহমতউল্লাহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
এজেড/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।