ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

সর্বশেষ টেস্ট কেস হিসেবে নাসিক নির্বাচনে যাচ্ছে বিএনপি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
সর্বশেষ টেস্ট কেস হিসেবে নাসিক নির্বাচনে যাচ্ছে বিএনপি ছবি: কাশেম হারুন

সর্বশেষ টেস্ট কেস হিসেবে বিএনপি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে যাচ্ছে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

ঢাকা: সর্বশেষ টেস্ট কেস হিসেবে বিএনপি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে যাচ্ছে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

নাসিক নির্বাচন সুষ্ঠু না হলে কঠিন সিদ্ধান্ত আসবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির এ নেতা।

মঙ্গলবার (২২ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে অল কমিউনিটি ফোরাম আয়োজিত ‘রামপাল বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ: চ্যালেঞ্জের মুখে সুন্দরবন’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
 
খন্দকার মোশাররফ বলেন, সরকার ও নির্বাচন কমিশনের চরিত্র পরিবর্তন হয়েছে কিনা নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মাধ্যমে পরখ করতে চাই।

অতীতের নির্বাচনগুলোর কথা তুলে ধরে বর্তমান নির্বাচন কমিশন ও সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠু হবে কি না সংশয় প্রকাশ করেন বিএনপির এই নেতা। বর্তমান নির্বাচন কমিশনের কড়া সমালোচনা করেন তিনি।
 
নির্বাচন কমিশন গঠন নিয়ে সম্প্রতি বিএনপি নেত্রী খালেদা জিয়ার দেওয়া প্রস্তাব আমলে নিয়ে সুষ্ঠু নির্বাচন ও গণতন্ত্রের স্বার্থে সবার কাছে গ্রহণযোগ্য নির্বাচন কমিশন গঠনের দাবি জানান খন্দকার মোশাররফ।
 
আয়োজক সংগঠনের সভাপতি আশরাফ উদ্দিন বকুলের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
এমইউএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।