ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

‘সুষ্ঠু নির্বাচন হলে খালেদাই হবেন প্রধানমন্ত্রী’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
‘সুষ্ঠু নির্বাচন হলে খালেদাই হবেন প্রধানমন্ত্রী’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশে যদি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয় তাহলে খালেদা জিয়াই হবেন পরবর্তী প্রধানমন্ত্রী।

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশে যদি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয় তাহলে খালেদা জিয়াই হবেন পরবর্তী প্রধানমন্ত্রী।

সোমবার ( ২১ নভেম্বর) বিকেলে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তারেক রহমানের ৫২তম জন্মদিন উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল।

মোশাররফ বলেন, বাংলাদেশে গনতন্ত্র নেই, আছে একদলীয় শাসন। গণতন্ত্র পুনরুদ্ধারে প্রয়োজন সুষ্ঠু নির্বাচন। আর সুষ্ঠু নির্বাচন হলে খালেদা জিয়াই হবেন এ দেশের প্রধানমন্ত্রী। আর এ কথা শেখ হাসিনা ভালো করেই জানেন।

বিএনপির এই সিনিয়র নেতা আরও বলেন, তারেক রহমানকে জেলে ঢুকিয়ে অমানুষিক নির্যাতন করা হয়েছে। কারণ তারা জানেন তারেক হলো দেশের ভবিষ্যৎ। বিএনপিকে নিশ্চিহ্ন করতেই তাদের এ ষড়যন্ত্র। কিন্তু তারা সফল হতে পারেননি। বিএনপি এখনও দেশের সবচেয়ে জনপ্রিয় দল।

যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সভাপতি এলবার্ট পি কস্টার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
জেডএফ/জিপি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।