ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ভারতে ট্রেন দুর্ঘটনায় শোক জানিয়ে খালেদার টুইট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
ভারতে ট্রেন দুর্ঘটনায় শোক জানিয়ে খালেদার টুইট

ভারতের উত্তর প্রদেশের কানপুরে ‘পাটনা-ইন্দোর এক্সপ্রেস’ দুর্ঘনায় শতাধিক যাত্রী নিহত হওয়ার ঘটনায় গভীর শোক জানিয়ে টুইট করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

ঢাকা: ভারতের উত্তর প্রদেশের কানপুরে ‘পাটনা-ইন্দোর এক্সপ্রেস’ দুর্ঘনায় শতাধিক যাত্রী নিহত হওয়ার ঘটনায় গভীর শোক জানিয়ে টুইট করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

রোববার (২০ নভেম্বর) বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যমটিতে নিজের অ্যাকাউন্টে করা টুইটে খালেদা জিয়া বলেন, “ভারতের কানপুরে রেল দুর্ঘটনায় হতাহতদের জন্য শোক ও সমবেদনা জানাচ্ছি।

বিএনপি প্রধান বাংলা ও ইংরেজি দুই ভাষায় আলাদা করে টুইট করেন। বাংলায় করা টুইটে তিনি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অ্যাকাউন্ট ও ঢাকায় ভারতীয় হাইকমিশনকে মেনশন করেন। আর ইংরেজিতে করা টুইটে খালেদা মেনশন করেন প্রধানমন্ত্রী ও হাইকমিশনের অ্যাকাউন্টের পাশাপাশি রাষ্ট্রপতি প্রণব মুখার্জির অ্যাকাউন্টকে।

টুইটের পাশাপাশি এক শোকবার্তা দেন খালেদা জিয়া। এতে তিনি বলেন, শনিবার (১৯ নভেম্বর) ভোর ৩টার দিকে কানপুর থেকে ১০০ কিলোমিটার দূরে পুখরায়নে রেলের ১৪টি বগি লাইনচ্যুত হয়। এতে এখন পর্যন্ত শতাধিক নিহত ও অনেক যাত্রী আহত হওয়ার খবরে আমি গভীরভাবে ব্যথিত ও মর্মাহত।

বিএনপি চেয়ারপারসন বলেন, আমি এই শোকাবহ ঘটনায় ভারতের সরকার, সে দেশের জনগণ, নিহত ও আহতদের শোকার্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। নিহতদের আত্মার শান্তি এবং আহতদের সুস্থতা কামনা করছি।

দুর্ঘটনায় অপর এক শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।