ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

আ.লীগ নির্বাচনকে ভয় পায়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
আ.লীগ নির্বাচনকে ভয় পায় ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আওয়ামী লীগ নির্বাচন দেখে ভয় পায়। তারা জানে জনগণ তাদের ভোট দেবে না। এ কারণে তারা কৌশলে আবারও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বানের পাঁয়তারা করছে।

সিরাজগঞ্জ: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আওয়ামী লীগ নির্বাচন দেখে ভয় পায়। তারা জানে জনগণ তাদের ভোট দেবে না।

এ কারণে তারা কৌশলে আবারও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বানের পাঁয়তারা করছে।

সোমবার (১৪ নভেম্বর) দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জ জেলা বিএনপির প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, কোনো যুক্তিতেই আওয়ামী লীগ আর বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না। আজ হোক, কাল হোক নির্বাচন দিতেই হবে। ওই নির্বাচনে জনগণ তাদের সব অন্যায়ের জবাব দেবে।

দেশ এখন চরম দুঃসময় অতিক্রম করছে উল্লেখ করে নজরুল ইসলাম খান বলেন, এই সরকারের আমলে আপনারা অনেক সাথী হারিয়েছেন। কেউ খুন কেউ গুম হয়েছেন। হাজার হাজার মামলা দিয়ে নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে। দলের এমন কোনো নেতা নেই যার বিরুদ্ধে কমপক্ষে ২০টি মামলা নেই। এ অবস্থা চিরদিন থাকবে না।

তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, নেতা হবেন তিনি যিনি কর্মীদের কাছে গ্রহণযোগ্য, সব আন্দোলনে কর্মীদের পাশে থাকেন। যারা কর্মীদের ডাকে সাড়া দেন না, কর্মীদের পাশে দাঁড়ান না, তারা নেতা হওয়ার যোগ্য নন।

জেলা বিএনপির সভাপতি বেগম রুমানা মাহমুদের সভাপতিত্বে সভায় বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (রাজশাহী) রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন তালুকদার খোকা, অ্যাড. সৈয়দ শাহীন শওকত, কেন্দ্রীয় নির্বাহী সদস্য বাবুল আহম্মেদ, কেন্দ্রীয় সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. মোকাদ্দেস আলী, কেন্দ্রীয় সদস্য সাইদুর রহমান বাচ্চু  এবং সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।