ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

রোববার গাইবান্ধা শহরে অর্ধবেলা হরতাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
রোববার গাইবান্ধা শহরে অর্ধবেলা হরতাল

গাইবান্ধা জেলা বিএনপির সাধারণ সম্পাদক গাউসুল আজম ডলারের (৪৮) মৃত্যুর প্রতিবাদে রোববার (১৩ নভেম্বর) পৌর শহরে অর্ধদিবস হরতালের ডাক দিয়েছে জেলা বিএনপি।

গাইবান্ধা: গাইবান্ধা জেলা বিএনপির সাধারণ সম্পাদক গাউসুল আজম ডলারের (৪৮) মৃত্যুর প্রতিবাদে রোববার (১৩ নভেম্বর) পৌর শহরে অর্ধদিবস হরতালের ডাক দিয়েছে জেলা বিএনপি।

পৌর শহর এলাকায় সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত হরতাল চলবে।

তবে চলমান জেএসসি ও জেডিসি পরীক্ষা হরতালের আওতামুক্ত থাকবে।

শনিবার দুপুরে হরতালের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন জেলা বিএনপির সভাপতি আনিচ্ছুজ্জামান খান বাবু।

গাইবান্ধা জেলা কারা কর্তৃপক্ষের বিরুদ্ধে ডলারের চিকিৎসায় অব্যবস্থাপনা ও অবহেলার অভিযোগ এনে তার মৃত্যুর প্রতিবাদে এ হরতাল আহ্বান করা হয়েছে।

জেলা বিএনপির সভাপতি আনিচ্ছুজ্জামান খান বাবু বলেন, ‘৬ অক্টোবর থেকে গাউসুল আজম ডলার জেলা কারাগারে বন্দি ছিলেন। কারাগারে তিনি অসুস্থ হয়ে পড়েন। কিন্তু কারা কর্তৃপক্ষর চিকিৎসায় অব্যবস্থাপনা ও অবহেলার কারণে ডলারের মৃত্যু হয়। ’
 
এরআগে বাসে আগুনের নাশকতার মামলায় গত ৬ অক্টোবর গ্রেফতার হন ডলার। শনিবার (১২ নভেম্বর) সকাল সাড়ে ৭টায় কারাগারে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে জেলা সদর হাসপাতালে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।