ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

জিয়ার মাজার জিয়ারত করলেন খালেদা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৬
জিয়ার মাজার জিয়ারত করলেন খালেদা

ঢাকা: জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজার জিয়ারত করেছেন দলটির চেয়ারপারসন খালেদা জিয়‍া। এ সময় জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি।

সোমবার (০৭ নভেম্বর) সকালে শেরে বাংলানগরে জিয়ার মাজারে যান বিএনপি চেয়ারপারসন। সেখানে প্রথমে পবিত্র কুরআন থেকে তেলোয়াত পাঠ করা হয়। পরে জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এ সময় খালেদা জিয়ার সঙ্গে ছিলেন-বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসল‍াম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডা. খন্দকার মোশ‍াররফ হোসেন, নজরুল ইসলাম খান, আমির খসরু, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, চেয়ারপারসনের প্রেস ইউং কর্মকর্তা শায়রুল কবির খানসহ অন্যান্য নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৬
জেডএফ/এসএম/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।