ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

না’গঞ্জে যুবদলের মিছিলে বাধা, পুলিশের অভিযোগ হামলার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৬
না’গঞ্জে যুবদলের মিছিলে বাধা, পুলিশের অভিযোগ হামলার

নারায়ণগঞ্জ: সংগঠনের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বের করা মিছিল পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে- অভিযোগ নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীদের।

 

তারা আরও অভিযোগ করেন, পুলিশ তাদের হাতে থাকা ব্যানার কেড়ে নেয় এবং নেতা-কর্মীদের ছত্রভঙ্গ করে দিতে পুলিশ তাদের ধাওয়া দেয়।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে জেলা বিএনপির সভাপতি তৈমূর আলম খন্দকার, মহানগর যুবদলের আহ্বায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদের নেতৃত্বে মিছিলটি বের হয়।

নেতারা অভিযোগ করে বলেন, ডিআইটি এলাকা থেকে শুরু হওয়া মিছিল মণ্ডলপাড়া ব্রিজ হয়ে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এলে পুলিশ বাধা দেয়-ব্যানার কেড়ে নেয়। নেতা-কর্মীরা প্রতিবাদ করলে পুলিশ ধাওয়া দেয় এবং ধস্তাধস্তি হয়। এতে তিন যুবদল নেতা আহত হয়েছেন।

আহত ব্যক্তিরা হলেন মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক রানা মুজিব, যুবদল নেতা জুলহাস ও মাসুদ আহমেদ।

তবে পুলিশের পাল্টা অভিযোগ যুবদল নেতাকর্মীরাই পুলিশের ওপর হামলা চালায়।

এ প্রসঙ্গে নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, মিছিলে অংশ নেওয়া যুবদলকর্মীরা পুলিশের সঙ্গে খারাপ আচরণ করে। প্রতিবাদ করলে তারা বিবাদে জড়িয়ে পড়ে। পরে জ্যেষ্ঠ নেতাদের মধ্যস্থতায় পরিস্থিতি স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৬
জিপি/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।