ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

কৃষক দল নেতা কাজী হাসানের মৃত্যুতে ফখরুলের শোক

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৬
কৃষক দল নেতা কাজী হাসানের মৃত্যুতে ফখরুলের শোক

ঢাকা: চট্টগ্রাম (উত্তর) জেলা বিএনপি’র কৃষক দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও রাঙ্গুনিয়া উপজেলা কৃষক দলের সাধারণ সম্পাদক কাজী হাসানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (২৩ অক্টোবর) এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি ও আদর্শ এবং বাংলাদেশি জাতীয়তাবাদী দর্শনে বিশ্বাসী মরহুম কাজী হাসান, চট্টগ্রাম (উত্তর) জেলা ও রাঙ্গুনিয়া উপজেলা কৃষক দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে যে অগ্রণী ভূমিকা পালন করেছেন তা এলাকার নেতা-কর্মীরা কোনোদিন ভুলবে না।

এছাড়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে প্রত্যেকটি আন্দোলন সংগ্রামে তার সাহসী ভূমিকা ছিলো প্রশংসনীয়। মরহুমের এলাকাবাসীর মতো আমিও তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত।

এসময় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্য, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান মির্জা ফখরুল।

অন্য এক শোকবার্তায় জাতীয়তাবাদী কৃষক দলের সাধারণ সম্পাদক ও বিএনপি’র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু কাজী হাসানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

শনিবার (২২ অক্টোবর) রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাসভবনে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৬
ওএইচ/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।