ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিএনপি

মজিদকে হাসপাতালে দেখতে গেলেন ফখরুল 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৬
মজিদকে হাসপাতালে দেখতে গেলেন ফখরুল 

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাবেক প্রধান নিরাপত্তা সমন্বয়ক লেফটেন্যান্ট কর্নেল (অব.) আব্দুল মজিদকে দেখতে হাসপাতালে গেলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  
 
মঙ্গলবার (১১ অক্টোবর) রাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে কর্নেল (অব.) আব্দুল মজিদকে দেখতে যান তিনি।

 
 
এর আগে লিভারে রোগে আক্রান্ত আব্দুল মজিদকে সোমবার (১০ অক্টোবর) ‌ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।  
 
পারিবারিক সূত্রে জানা যায়, গত বছর টানা ৯২ দিন অবরোধ কর্মসূচির মধ্যে গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আটকা পড়া কর্নেল (অব.) আব্দুল লতিফ পেটের লিভার রোগে আক্রান্ত হন।  

সম্প্রতি এ রোগ জটিল আকার ধারণ করে। সোমবার কয়েক দফা রক্তবমি হওয়ায় তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবণতি হলে চিকি‍ৎসকরা তাকে দ্রুত অস্ত্রপচার করেন।  
 
পরে মঙ্গলবার রাতে আব্দুল মজিদের অসুস্থতার কথা শুনে ইউনাইটেড হাসপাতালে ছুটে যান মির্জা ফখরুর ইসলাম আলমগীর।  

এ সময় চিকি‍ৎসকদের সঙ্গে কথা বলে মজিদের সর্বশেষ শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন তিনি। মজিদের পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলেন ফখরুল।  
 
ফখরুলের সঙ্গে অন্যদের মধ্যে বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহ সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, জাতীয় নির্বাহী কমিটির সদস্য আব্দুল লতিফ জনি ও বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খানও ছিলেন।
 
এদিকে বিএনপির সাবেক মহাসচিব, সাবেক রাষ্ট্রপতি, বিকল্পধারার প্রেসিডেন্ট অধ্যাপক ড. একিউ এম বদরুদ্দোজা চৌধুরীরর (বি চৌধুরী) জন্মদিন উপলক্ষে বিএনপির পক্ষ থেকে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।  
 
মঙ্গলবার (১১ অক্টোবর) বিকেলে বিএনপির একটি প্রতিনিধি দল ফুলের তোড়া নিয়ে বি চৌধুরীকে শুভেচ্ছা জানান।  

প্রতিনিধি দলে ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহ সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল ও চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান।
 
বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৬
এজেড/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।