ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদার শুভেচ্ছা বাদ, মণ্ডপ পরিদর্শনে ফখরুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৬
খালেদার শুভেচ্ছা বাদ, মণ্ডপ পরিদর্শনে ফখরুল

ঢাকা: সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজায় এবার শুভেচ্ছা বিনিময় করছেন না বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। তবে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বেশ কয়েকজন শীর্ষ নেতা বিজয়া দশমীর দিন কয়েকটি পূজা মণ্ডপ পরিদর্শন করবেন।

 

বিএনপি সূত্রে এ তথ্য জানা গেছে।

দুর্গাপূজা উপলক্ষে প্রতিবছর সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে দলের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে শুভেচ্ছা বিনিময় করেন খালেদা জিয়া। সেখানে সম্প্রদায়টির ধর্মগুরু, পুরোহিত, বিশিষ্ট ব্যক্তিবর্গ, রাজনীতিক, নারী, পুরুষ ও শিশুরা আসেন তার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে।  
 
কিন্তু এ বছর ব্যক্তিগত কারণে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান করছেন না খালেদা জিয়া। তবে দুর্গা উৎসব উপলক্ষে এরইমধ্যে সনাতন ধর্মাবলম্বী ও দেশবাসীর উদ্দেশ্যে বাণী দিয়েছেন তিনি।  
 
এদিকে খালেদা জিয়া শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান বাদ দিলেও তার নির্দেশে মির্জা ফখরুল ইসলাম আলমগীর রাজধানীর বেশ কয়েকটি পূজা মণ্ডপ পরিদর্শন করবেন।  
 
দলীয় সূত্রের তথ্য, রোববার (৯ অক্টোবর) বিজয়া দশমীর দিন বনানী সার্বজনীন পূজা মণ্ডপ ও ঢাকেশ্বরী পূজা মণ্ডপ পরিদর্শন করবেন বিএনপি মহাসচিব।
 
এছাড়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বরচন্দ্র রায়সহ দলের শীর্ষ নেতারা ঢাকার প্রধান প্রধান পূজা মণ্ডপ পরিদর্শন করবেন।  
 
বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৬
এজেড/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।