ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

দুই বছরে ৭৮ হাজার নেতা-কর্মী জেলে গেছে: ফখরুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৯ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৬
দুই বছরে ৭৮ হাজার নেতা-কর্মী জেলে গেছে: ফখরুল

গাজীপুর: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গত দুই বছরে জেলে গেছে বিএনপির ৭৮ হাজারেরও বেশি নেতা-কর্মী। প্রায় এক হাজার নেতাকে গুলি করে হত্যা করেছে পুলিশ।

বিএনপি নেতা ইলিয়াস আলী, লাকসামের এমপি পারভেজসহ ৫ শতাধিক নেতা-কর্মীকে গুম করা হয়েছে।   আমাদের বিরুদ্ধে সাড়ে ৫ লাখ মামলা হয়েছে। আসামি করা হয়েছে সাড়ে ৭ লাখ।

 

তিনি বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেলে গাজীপুরে জেলা শহরে বঙ্গতাজ অডিটোরিয়ামে প্রয়াত নেতা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ স্মরণে আয়োজিত শোকসভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।

গাজীপুর জেলা বিএনপি সভাপতি একেএম ফজলুল হক মিলনের সভাপতিত্বে এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী সাইয়্যেদুল আলম বাবুলের সঞ্চালনায় শোক সভায় আরো বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য হাসান উদ্দিন সরকার, শাহীনা খান, মাজহারুল আলম, শাহ রিয়াজুল হান্নান, কালিয়াকৈর পৌরসভা মেয়র মো. মুজিবুর রহমান, বাংলাদেশ ওলামা দলের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মওলানা রুহুল আমিন, শ্রমিক দলের কেন্দ্রীয় কমিটির কার্যকরি সভাপতি মো. সালাহ উদ্দিন সরকার প্রমুখ।

বাংলাদেশ সময়: ০১০৭ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৬
আরএস/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।